Advertisement
২৪ এপ্রিল ২০২৪
T20 World Cup 2022

রোহিতদের তীব্র সমালোচনা করা গাওস্কর ভারত জিততেই কী করলেন? ভাইরাল ভিডিয়ো

ভারতের জয়ের পর প্রাক্তন ক্রিকেটারদের আনন্দও ছিল দেখার মতো। নীল রঙের কোট, প্যান্টের সঙ্গে মাথায় লাল টুপি। ৫ ফুট ৫ ইঞ্চির গাওস্করের দু’হাত তুলে লাফ দেখে মজা পেয়েছেন দর্শকরাও।

ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৩ অক্টোবর ২০২২ ২৩:১৬
Share: Save:

ভারতের জেতার অপেক্ষা। অধীর আগ্রহে দাঁড়িয়ে ইরফান পাঠান, সুনীল গাওস্কর, কৃষ্ণমাচারি শ্রীকান্তরা। রবিচন্দ্রন অশ্বিন ঠান্ডা মাথায় জয়ের রানটা নিতেই গাওস্কর লাফাতে থাকেন। তাঁর পায়ে যেন স্প্রিং লাগানো। মুখে শিশুর সরল হাসি।

ভারতের জয়ের পর প্রাক্তন ক্রিকেটারদের আনন্দও ছিল দেখার মতো। নীল রঙের কোট, প্যান্টের সঙ্গে মাথায় লাল টুপি। ৫ ফুট ৫ ইঞ্চির গাওস্করের দু’হাত তুলে লাফ দেখে মজা পেয়েছেন দর্শকরাও। ইতিমধ্যেই তাঁর সেই নাচ ভাইরাল নেটদুনিয়ায়। এক সময় পাকিস্তানের বিরুদ্ধে ব্যাট হাতে শাসন করেছেন গাওস্কর। কিন্তু টি-টোয়েন্টি বিশ্বকাপের মঞ্চে বিরাটদের এই জয় থেকে আবেগ ধরে রাখতে পারেননি ভারতের প্রাক্তন অধিনায়ক। তাঁর সঙ্গে পাঠান, শ্রীকান্তরাও যোগ দেন। হাত মেলাতে দেখা যায় তাঁদের।

রবিবারের ম্যাচের আগে যদিও রোহিত শর্মাদের ঐচ্ছিক অনুশীলন নিয়ে ব্যাপক চটেছিলেন গাওস্কর। গাওস্কর বলেছিলেন, “জানি না কেন ভারত এই সিদ্ধান্ত নিল। আমি এর সঙ্গে একেবারেই একমত নয়। বিশ্বকাপের আগে একটা প্রস্তুতি ম্যাচ বৃষ্টিতে ভেস্তে গিয়েছে। মেলবোর্নে এসে এক দিন ছুটি পেয়েছে। তা হলে পরের দিন কেন ওরা অনুশীলন করবে না? দিনের শেষে হয়তো যারা অনুশীলনে এল না তাদেরই কেউ ম্যাচ জিতিয়ে দেবে। কিন্তু একটা ছন্দ তো থাকা দরকার। একটা ইচ্ছেশক্তি থাকা দরকার।”

রবিবার টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচে ভারত ৪ উইকেটে হারিয়ে দিল পাকিস্তানকে। প্রথমে ব্যাট করে ১৫৯ রান তোলে পাকিস্তান। শেষ বলে এসে সেই রান তুলে ম্যাচ জিতল ভারত। বিরাট ৮২ রানে অপরাজিত থাকেন। তিনি ছাড়াও রান পেয়েছেন হার্দিক। তিনি ৩৭ বলে ৪০ রান করেন। বল হাতে ৩ উইকেট নেন আরশদীপ সিংহ। হার্দিকও তিনটি উইকেট নেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE