Advertisement
০৮ ফেব্রুয়ারি ২০২৩
Pakistan Cricket

কার জন্মদিনে কে কাটলেন কেক? বাবরদের সাজঘরের ভিডিয়ো প্রকাশ্যে

পাকিস্তান ক্রিকেট দলের সাজঘরের ভিডিয়ো প্রকাশ্যে। সেখানে এক ক্রিকেটারের জন্মদিনে কেক কেটে ফেলছিলেন অন্যরা। কী হল তার পর?

ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৮ নভেম্বর ২০২২ ১২:০৭
Share: Save:

জন্মদিনে বিপত্তি। এক জনের জন্মদিন, আর কেক কাটছেন অন্যরা! এমন কাণ্ডই ঘটতে চলেছিল পাকিস্তান ক্রিকেট দলের সাজঘরে। সোমবার জন্মদিন ছিল হ্যারিস রউফের। কিন্তু তাঁর কেক কেটে ফেলছিলেন শাহিন আফ্রিদি, শাদাব খানরা। পুরোটাই নিছক মজা করে। পাকিস্তান ক্রিকেট দল সেই ভিডিয়োই প্রকাশ করে নেটমাধ্যমে।

ভিডিয়োটিতে দেখা যায় কোচ ম্যাথু হেডেন থেকে দলের অনেকেই রউফকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছেন। এর মাঝেই কেক হাজির। যে কেক কাটার জন্য হাত বাড়িয়েছেন আফ্রিদি এবং শাদাব। তাঁরা দু’জনে মিলে কেক কাটছিলেন জন্মদিনের গান গাইতে গাইতে। পিছন থেকে রউফ চিৎকার করছেন, “এটা আমার জন্য, এটা আমার জন্য।” তাঁর করুণ আবেদন শুনে থামেন শাদাবরা। রউফের হাতে তুলে দেন ছুরি। কেক কাটেন পাকিস্তানের পেসার। সকলে মিলে তাঁর পাশে দাঁড়িয়ে গেয়ে ওঠেন জন্মদিনের গান।

সেমিফাইনালে ওঠা এক সময়ে অনিশ্চিত ছিল পাকিস্তানের। কিন্তু রবিবার দক্ষিণ আফ্রিকা হেরে যাওয়ায় সুযোগ চলে আসে রউফদের সামনে। নেদারল্যান্ডসের বিরুদ্ধে অপ্রত্যাশিত ভাবে ১৩ রানে হেরে যায় দক্ষিণ আফ্রিকা। এর পর বাংলাদেশকে ৫ উইকেটে হারিয়ে দিতেই সেমিফাইনালের টিকিট পাকা হয়ে যায় পাকিস্তানের।

বুধবার তারা সেমিফাইনালে খেলবে নিউজ়িল্যান্ডের বিরুদ্ধে। বিশ্বকাপের সেমিফাইনালে এখনও পর্যন্ত পাকিস্তানের বিরুদ্ধে জিততে পারেনি নিউজ়িল্যান্ড। এর আগে ১৯৯২, ১৯৯৯ এবং ২০০৭ সালে পাকিস্তানের বিরুদ্ধে বিশ্বকাপের সেমিফাইনালে খেলে হেরে যায় তারা। এ বারও সেই রেকর্ড অক্ষত রাখতে চাইবেন রউফরা।

পরের সেমিফাইনালে মুখোমুখি ভারত এবং ইংল্যান্ড। অ্যাডিলেডে হবে সেই ম্যাচ। রবিবার মেলবোর্নে হবে টি-টোয়েন্টি বিশ্বকাপের ফাইনাল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.