Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Rahul Dravid

মুখ খুললেন মাস্টারমশাই, কোহলির ঘরের ভিডিয়ো ফাঁস নিয়ে কী বললেন দ্রাবিড়?

ব্রিসবেনে নিম্নমানের হোটেল, পার্‌থে ঠান্ডা মধ্যাহ্নভোজ নিয়ে অসন্তুষ্ট হয়েছিল ভারতীয় দল। তার পর কোহলির ঘরের ভিডিয়ো ঘিরে অসন্তোষের মাত্রা আরও বেড়েছে।

কোহলির ঘরের ভিডিয়ো ফাঁস হওয়ার ঘটনায় ক্ষুব্ধ দ্রাবিড়।

কোহলির ঘরের ভিডিয়ো ফাঁস হওয়ার ঘটনায় ক্ষুব্ধ দ্রাবিড়। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২২ ১৪:৪৭
Share: Save:

পার্‌থের হোটেলে বিরাট কোহলির ঘরের ভিডিয়ো প্রকাশ হওয়ার ঘটনায় অসন্তুষ্ট ভারতীয় দল। অসন্তোষের মাত্রা এতটাই যে মুখ খুললেন কোচ রাহুল দ্রাবিড়ও। কোহলির অনুপস্থিতিতে তাঁর অনুমতি না নিয়েই হোটেল কর্মীদের এই কাজ মেনে নিতে পারছেন না তিনিও।

ঘটনাটিকে অত্যন্ত হতাশজনক বলে মন্তব্য করেছেন দ্রাবিড়। ভারতীয় দলের প্রধান কোচ বলেছেন, ‘‘হোটেলের ঘরেই ক্রিকেটাররা সব থেকে নিরাপদে থাকে। কারও ব্যক্তিগত পরিসর বিঘ্নিত হওয়া কাম্য নয়। এই ধরনের অনুভূতি মোটেও সুখকর নয়।’’ তিনি আরও বলেছেন, ‘‘শুধু কোহলি নয়, এই ধরনের ঘটনা সকলের জন্যই অস্বস্তিকর। সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে বিষয়টি আমরা জানিয়েছি। তাঁরা ব্যবস্থা নিয়েছেন। আশা করব ভবিষ্যতে এমন ঘটনা ঘটবে না। সকলে আরও সতর্ক থাকবে। হোটেলের ঘরই একমাত্র জায়গা, যেখানে ক্রিকেটাররা মানুষের চোখের আড়ালে থাকে। সংবাদমাধ্যমের থেকে দূরে থাকতে পারে। ক্যামেরার আড়ালে থাকতে পারে। হোটেলের ঘরে সকলে নিজের মতো থাকে। সেটা প্রকাশ্যে আনা হলে অনুভূতি কখনওই ভাল হয় না।’’

এই ঘটনার প্রভাব কোহলির পারফরম্যান্সে পড়বে না বলেই আশাবাদী দ্রাবিড়। তিনি বলেছেন, ‘‘ও বিষয়টা বেশ ভাল ভাবেই সামলেছে। মঙ্গলবার অ্যাডিলেডে সকলের সঙ্গে অনুশীলন করেছে। স্বাভাবিক, চনমনে রয়েছে।’’

বুধবার টি-টোয়েন্টি বিশ্বকাপে ভারতের প্রতিপক্ষ বাংলাদেশ। দক্ষিণ আফ্রিকার কাছে হারায় এই ম্যাচ রোহিত শর্মার দলের কাছে খুবই গুরুত্বপূর্ণ। সোমবার পার্‌থ থেকে অ্যাডিলেডে পৌঁছেছে ভারতীয় দল। সে দিন কোনও অনুশীলন ছিল না। চলতি বিশ্বকাপে এর আগে অস্ট্রেলিয়ার এই শহরে কোনও ম্যাচ খেলেনি ভারতীয় দল। প্রতিযোগিতা শুরুর আগে ভারতীয়দের প্রস্তুতির অংশও ছিল না অ্যাডিলেড।

টি-টোয়েন্টি বিশ্বকাপ খেলতে গিয়ে ভারতীয় দল নানা সমস্যায় পড়ছে। প্রথমে ব্রিসবেনে প্রস্তুতি ম্যাচ খেলতে গিয়ে নিম্নমানের হোটেলে থাকতে হয় রোহিত, কোহলিদের। তার পর পার্‌থে অনুশীলনের পর ঠান্ডা ফল এবং স্যান্ডউইচ খেতে দেওয়া হয় ভারতীয় ক্রিকেটারদের। যা নিয়ে ভারতীয় ক্রিকেট বোর্ড সরকারি ভাবে প্রতিবাদ জানায় আইসিসিকে। একের পর এক এরকম ঘটনায় ভারতীয় দলে অসন্তোষ বাড়ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE