Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Virat Kohli

হঠাৎ ব্যাটিং থামিয়ে সমর্থককে ধমক! অনুশীলনে মেজাজ হারালেন বিরাট কোহলি

চলতি বছরে ২০ ওভারের ক্রিকেটে এই নিয়ে তৃতীয় বার পাকিস্তানের মুখোমুখি হবে ভারত। এশিয়া কাপে দু’দলই জিতেছে একটি করে ম্যাচ। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে জয় পেয়েছিলেন বাবর আজ়মরা।

অনুশীলনের মাঝে এক সমর্থকের আচরণে মেজাজ হারালেন কোহলি।

অনুশীলনের মাঝে এক সমর্থকের আচরণে মেজাজ হারালেন কোহলি। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২১ অক্টোবর ২০২২ ১৪:৫৪
Share: Save:

হাতে আর দু’দিন। প্রথম ম্যাচেই প্রতিপক্ষ পাকিস্তান। মেলবোর্নে চূড়ান্ত প্রস্তুতি সেরে নিচ্ছেন ভারতীয় দলের ক্রিকেটাররা। রোহিত শর্মা, বিরাট কোহলিদের অনুশীলনে নজর রাখছেন কোচ রাহুল দ্রাবিড়। শুক্রবারের অনুশীলনের মাঝে মেজাজ হারালেন কোহলি।

বৃষ্টির জন্য ভেস্তে গিয়েছে নিউজ়িল্যান্ডের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচ। চূড়ান্ত পরীক্ষা-নিরীক্ষা করার সুযোগ পায়নি ভারতীয় দল। তা নিয়ে অবশ্য চিন্তিত নন রোহিত, দ্রাবিড়রা। শুক্রবারের অনুশীলনে মূলত ব্যাটারদের দুর্বলতার জায়গাগুলিতে গুরুত্ব দেওয়া হয়। ভারতীয় দলের অনুশীলনের ছবি, ভিডিয়ো ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নেয় ভারতীয় ক্রিকেট বোর্ড। ৬ অক্টোবর অস্ট্রেলিয়ায় পৌঁছনোর পর পার্‌থ, ব্রিসবেন এবং মেলবোর্নে প্রস্তুতি নিয়েছে ভারত। উইকেট এবং পরিবেশের সঙ্গে মানিয়ে নেওয়ার জন্যই আগেই অস্ট্রেলিয়ায় চলে এসেছিলেন রোহিতরা। প্রস্তুতির ফাঁকে ফাঁকে আলোচনা চলছে পাকিস্তান ম্যাচের রণকৌশল নিয়েও।

শুক্রবার নেটে ব্যাট করার সময়ই এক সমর্থকের মন্তব্যে বিরক্ত হলেন কোহলি। একটি বলে তিনি ছয় মারার চেষ্টা করলে নেটের পিছন দিকে দাঁড়িয়ে থাকা জনৈক সমর্থক চেঁচিয়ে বলেন, ‘আউট অব দ্য স্টেডিয়াম।’ অর্থাৎ, বল স্টেডিয়ামের বাইরে। তাঁর এই আচরণে বিরক্তি প্রকাশ করেন কোহলি। পিছনে ঘুরে তিনি বলেন, ‘‘অনুশীলনের সময় এ ভাবে কথা বলবেন না। এতে অসুবিধা হয়।’’

কোহলির অনুরোধেও কাজ হয়নি। তিনি আবার অনুশীলন শুরু করলে ওই সমর্থককে বলতে শোনা যায়, ‘‘কোহলি যখন বিশ্রাম করবে, তখন আবার বলব। আমরা রাজার জন্য চিৎকার করছি। কোহলিই রাজা।’’ ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক অবশ্য আর সে দিকে মন দেননি।

চলতি বছরে ২০ ওভারের ক্রিকেটে এই নিয়ে তৃতীয় বার পাকিস্তানের মুখোমুখি হবে ভারত। এশিয়া কাপে দু’দলই জিতেছে একটি করে ম্যাচ। গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে জয় পেয়েছিলেন বাবর আজ়মরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE