Advertisement
০৪ মে ২০২৪
T20 World Cup 2022

ঘরের ভিডিয়ো তোলা হোটেলকর্মীদের বিরুদ্ধে কী ব্যবস্থা নিলেন কোহলি?

বিরাট কোহলির অনুপস্থিতিতে হোটেলে তাঁর ধরে ঢুকে ভিডিয়ো তুলেছিলেন কয়েক জন হোটেলকর্মী। সেই ভিডিয়ো ফাঁস হয়। এই ঘটনার পরে তাঁদের বিরুদ্ধে কী পদক্ষেপ করতে চান ভারতের প্রাক্তন অধিনায়ক?

তাঁর অনুপস্থিতিতে হোটেলের ঘরে ঢুকে ভিডিয়ো তোলায় ক্ষোভপ্রকাশ করেছেন কোহলি।

তাঁর অনুপস্থিতিতে হোটেলের ঘরে ঢুকে ভিডিয়ো তোলায় ক্ষোভপ্রকাশ করেছেন কোহলি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০১ নভেম্বর ২০২২ ১৮:৪২
Share: Save:

বিরাট কোহলির অনুপস্থিতিতে হোটেলে তাঁর ঘরে ঢুকে ভিডিয়ো তোলা কর্মীদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করেছেন হোটেল কর্তৃপক্ষ। কিন্তু কোহলি নিজে কী করবেন? তিনি কি ওই কর্মীদের বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের করবেন? না কি ছেড়ে দেবেন?

ভারতীয় দল সূত্রে খবর, ম্যানেজমেন্ট কোহলির কাছে জানতে চেয়েছিল, তিনি কোনও অভিযোগ দায়ের করতে চান কি না। উত্তরে কোহলি জানিয়েছেন, তিনি চান না। আসলে এই ঘটনা নিয়ে বেশি জলঘোলা করতে আর চাইছেন না ভারতের প্রাক্তন অধিনায়ক।

কোহলির হোটেলের ঘরের ভিডিয়ো প্রকাশ হওয়ার পরে ক্রিকেটবিশ্বে তোলপাড় পড়ে যায়। তার পরেই পার্‌থের ওই হোটেলের তরফে দুঃখপ্রকাশ করে জানানো হয়, এ ধরনের আচরণ তারা কোনও মতেই বরদাস্ত করবে না। যে কর্মীরা দোষী তাঁদের চাকরি থেকে বরখাস্ত করা হয়েছে। ভিডিয়োটি সরিয়ে দেওয়া হয়েছে নেটমাধ্যম থেকে। একইসঙ্গে জানানো হয়েছে, ভারতীয় ক্রিকেট দল এবং আইসিসির তদন্তে সব রকম ভাবে সহযোগিতা করতে তৈরি তারা।

হোটেলের তরফে বলা হয়েছে, “এই সমস্যা সমাধানের জন্য অবিলম্বে পদক্ষেপ করা হয়েছে। যারা জড়িত তাদের সরিয়ে দেওয়া হয়েছে। নিরপেক্ষ সংস্থার সাহায্য নিয়ে গোটা ঘটনাটি তদন্ত করা হচ্ছে। এই ধরনের ঘটনা যাতে আর ভবিষ্যতে না ঘটে, তা নিশ্চিত করা হবে।”

সোমবার সকালে ইনস্টাগ্রামে একটি ভিডিয়ো প্রকাশ করেন কোহলি। সেখানে দেখা যায়, কয়েক জন ব্যক্তি কোহলির হোটেলের ঘরে ঢুকে ভিডিয়ো করছেন। ভারতীয় ক্রিকেটারের ব্যক্তিগত সামগ্রীর ভিডিয়ো তুলছেন তাঁরা। তাঁর জুতো, জামাকাপড়, বিছানা থেকে শুরু করে শৌচাগারেরও ভিডিয়ো করা হয়েছে। সেই সময়ই দেখা যায়, কোট-প্যান্ট পরা তিন জন রয়েছেন কোহলির হোটেলের ঘরে। দেখে মনে হচ্ছে, হোটেলেরই কর্মী তাঁরা।

এই ভিডিয়ো প্রকাশ করে কোহলি লেখেন, ‘‘আমি জানি, ভক্তরা সব সময় তাঁদের প্রিয় খেলোয়াড়কে দেখে আনন্দ পান, তাঁর সঙ্গে দেখা করতে চান। আমি তাকে সম্মান করি। কিন্তু এই ভিডিয়ো দেখে আমি আতঙ্কিত। যদি আমার হোটেলের ঘরেই আমার গোপনীয়তা রক্ষা না হয়, তা হলে কোথায় হবে?’’

এই ঘটনায় তিনি যে চরম বিরক্ত, তা বুঝিয়ে দেন কোহলি। লেখেন, ‘‘এই ধরনের ভালবাসা আমি চাই না। এ ভাবে কারও ব্যক্তিগত পরিসরে ঢোকা ঠিক নয়। দয়া করে প্রত্যেকের ব্যক্তিগত পরিসরকে সম্মান করুন। তাঁদের বিনোদনের পণ্য করে তুলবেন না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T20 World Cup 2022 Virat Kohli India Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE