Advertisement
০১ মে ২০২৪
T20 World Cup 2022

বৃহস্পতিবার বিশ্বকাপে আবার নামছে ভারত, রোহিতদের অনুশীলনে নেই প্রথম দলের পাঁচ জন!

নেটে রোহিত শর্মাকে বেশ ছন্দে দেখা গেল। সিডনির নেটে অনেক ক্ষণ ব্যাট করলেন তিনি। বৃহস্পতিবার নেদারল্যান্ডসের বিরুদ্ধে সিডনিতে খেলবে ভারত। সেই ম্যাচের আগে অনুশীলনে ছিলেন না অনেকে।

ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা।

ভারতীয় দলের অধিনায়ক রোহিত শর্মা। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
সিডনি শেষ আপডেট: ২৫ অক্টোবর ২০২২ ১১:৪০
Share: Save:

পাকিস্তানের বিরুদ্ধে শেষ ওভারে জয়। বিরাট কোহলির ম্যাচ জেতানো ইনিংস। আরশদীপ সিংহের প্রথম বলে বাবর আজ়মকে ফিরিয়ে দেওয়া। এই সব ইতিবাচক দিকগুলি নিয়ে এ বার ভারত তৈরি হচ্ছে নেদারল্যান্ডসের বিরুদ্ধে নামার জন্য। বৃহস্পতিবার সিডনিতে মুখোমুখি হবে দুই দল। অপেক্ষাকৃত সহজ দলের বিরুদ্ধে নামার আগেও নেটে ঘাম ঝরাতে দেখা গেল রোহিত শর্মাদের। কিন্তু দেখা গেল না হার্দিক পাণ্ড্যকে।

নেটে রোহিতকে বেশ ছন্দে দেখা গেল। সিডনির নেটে অনেক ক্ষণ ব্যাট করলেন বিরাট এবং লোকেশ রাহুলও। পাকিস্তানের বিরুদ্ধে ৫৩ বলে ৮২ রানের অপরাজিত ইনিংস খেলেন বিরাট। তাঁকে সঙ্গ দেন হার্দিক। তিনি ৪০ রান করেন। নেটে ভারতীয় ক্রিকেটারদের নিজেদের উজাড় করে দিতে দেখা গেল। ব্যাটার এবং বোলাররা নেটেও নিজেদের সেরা ছন্দ ধরে রাখতে মরিয়া। রাহুল এবং দীনেশ কার্তিক অনেক ক্ষণ ব্যাট করলেন রবিচন্দ্রন অশ্বিন এবং যুজবেন্দ্র চহালের বিরুদ্ধে। বিরাট এবং কার্তিককে বল ছুড়ে (থ্রো ডাউন) অনুশীলন করানো হল। সেই সময় রাহুল দ্রাবিড় এবং ব্যাটিং কোচ বিক্রম রাঠৌর তীক্ষ্ণ নজর রেখেছিলেন দুই ব্যাটারের উপর।

সিডনির নেটে রোহিত এবং রাহুলের ড্রাইভ মারা দেখে ওপেনিং নিয়ে কিছুটা নিশ্চিন্ত হতে পারেন দ্রাবিড়। পাকিস্তানের বিরুদ্ধে দু’জনের কেউই সে ভাবে রান পাননি। ঋষভ পন্থকেও দেখা গেল অনুশীলন করতে। যদিও নেট সেশনে ছিলেন না সূর্যকুমার যাদব এবং হার্দিক পাণ্ড্য। তাঁরা বিশ্রাম নেন মঙ্গলবার। ছিলেন না মহম্মদ শামি, ভুবনেশ্বর কুমার এবং আরশদীপ সিংহও। নেদারল্যান্ডস ম্যাচের আগে বিশ্রাম নেন ভারতীয় দলের তিন পেসারও। বৃহস্পতিবার মুখোমুখি হবে ভারত এবং নেদারল্যান্ডস।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE