Advertisement
২৩ জুলাই ২০২৪
Wasim Akram

লক্ষ্মীবারে বিরাট ঝটকা খেয়েছেন ওয়াসিম আক্রম!

বাবরের দলকে নিয়ে বেশি কিছু আশা করছেন না পাকিস্তানের প্রাক্তন ক্রিকেটাররা। পাকিস্তান পর পর দু’ম্যাচ হারার পর শুরু হয়েছে তীব্র সমালোচনা। সুর চড়ালেন আক্রমও।

বাবরদের খেলা দেখে হতাশ আক্রম।

বাবরদের খেলা দেখে হতাশ আক্রম। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ২৮ অক্টোবর ২০২২ ১৫:০৯
Share: Save:

ভারতের কাছে রুদ্ধশ্বাস ম্যাচ হারের পরেই সমালোচনা শুরু হয়েছিল বাবর আজ়মদের। বৃহস্পতিবার জ়িম্বাবোয়ের কাছে হারে সেই সমালোচনার তীব্রতা আরও বেড়েছে। শোয়েব আখতারদের সঙ্গে এ বার গলা মেলালেন ওয়াসিম আক্রমও।

আক্রম টুইট করেছেন, ‘হোয়াট আ শকার’ (বিরাট ঝটকা)। সঙ্গে দিয়েছেন অবাক হওয়ার ইমোজি। বাবরদের পারফরম্যান্সকে এক কথায় জঘন্য বলতে চেয়েছেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক। জ়িম্বাবোয়ের বোলিং আক্রমণের বিরুদ্ধে বাবররা ১৩১ রান তুলতে না পারায় বিস্মিত আক্রম।

সকলেই আশা করেছিলেন, ভারতের কাছে হারের পর ক্রেগ আরভিনদের বিরুদ্ধে ঘুরে দাঁড়াবেন বাবররা। অথচ, খাতায়-কলমে পিছিয়ে থাকা জ়িম্বাবোয়ের কাছেও ১ রানে হেরে টি-টোয়েন্টি বিশ্বকাপের শেষ চারে যাওয়াই অনিশ্চিত করে ফেলেছে পাকিস্তান। এখন গ্রুপের বাকি সব ম্যাচ জিততেই হবে তাঁদের। একটি ম্যাচে হারলেই শেষ হয়ে যেতে পারে বাবরদের বিশ্বকাপ অভিযান। অসম্ভব না হলেও যা কঠিন। কারণ বাকি প্রতিপক্ষদের মধ্যে রয়েছে দক্ষিণ আফ্রিকার মতো দলও।

দলের পারফরম্যান্স দেখে পাকিস্তানের একাধিক প্রাক্তন ক্রিকেটার সরব হয়েছেন। কেউ প্রধান নির্বাচককে সরিয়ে দেওয়ার কথা বলেছেন। কেউ আবার পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান রামিজ রাজার অপসারণ চেয়েছেন।

ভারতের কাছে হারের পর বাবরদের তেমন সমালোচনা করেননি আক্রম। কিন্তু জ়িম্বাবোয়ের দেওয়া ১৩১ রানের লক্ষ্যে বাবররা পৌঁছতে না পারায় আর চুপ থাকতে পারলেন না তিনি। বিষয়টা একদমই হজম হচ্ছে না তাঁর। জ়িম্বাবোয়ের কাছেও হারতে হবে, তা ভাবতেই পারেননি। তাই একটু বড়ই ঝটকা লেগেছে প্রাক্তন অলরাউন্ডারের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE