Advertisement
০৩ মে ২০২৪
T20 World Cup 2022

বিশ্বকাপে কোন বোলারদের খেলাবেন? প্রস্তুতি ম্যাচে খেলতে নেমে কী জানালেন রোহিত

বিশ্বকাপে কোন বোলারদের খেলাবে ভারত? তিন পেসারে খেলতে নামবেন রোহিত শর্মারা? না কি দুই পেসার-দুই স্পিনারের কথা ভাবছেন তাঁরা? প্রস্তুতি ম্যাচে নামার আগে কী বললেন রোহিত?

বিশ্বকাপে কোন বোলারদের খেলাতে চান রোহিত শর্মা?

বিশ্বকাপে কোন বোলারদের খেলাতে চান রোহিত শর্মা? —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২২ ১০:২০
Share: Save:

টি-টোয়েন্টি বিশ্বকাপে কোন বোলারদের খেলাবে ভারত? তিন পেসারে খেলতে নামবেন রোহিত শর্মারা? না কি দুই পেসার-দুই স্পিনারের কথা ভাবছেন তাঁরা? এখনই এই প্রশ্নের জবাব দিতে চান না রোহিত। তিনি জানিয়েছেন, পরিকল্পনা তৈরি আছে। তবে পাকিস্তানের বিরুদ্ধে নামার আগে সেটা জানাতে চান না তিনি।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি ম্যাচে নামার আগে রোহিত বলেন, ‘‘বিশ্বকাপে কোন বোলারদের খেলাব সেটা আমার মাথায় আছে। কিন্তু সেটা ২৩ তারিখ জানাব। তার আগে নয়।’’ রোহিতের কথা থেকেই পরিষ্কার, বাবর আজমদের বিরুদ্ধে খেলতে নামার আগে নিজের তাস দেখিয়ে দিতে চান না তিনি।

ভারতের বেশ কয়েক জন ক্রিকেটার এ বারই প্রথম বিশ্বকাপ খেলছেন। তাঁদের উপর বিশ্বাস রাখতে চান রোহিত। তাঁদের ভরসা দিতে চান। রোহিত বলেন, ‘‘তরুণ ক্রিকেটারদের ভরসা দিচ্ছি। ওদের সঙ্গে কথা বলছি। প্রথম বার বিশ্বকাপে নামা সবার জন্যই বিশেষ মুহূর্ত। ওদের বলেছি, বিশ্বকাপের প্রতিটা মুহূর্ত উপভোগ করতে। অতিরিক্ত চাপ না নিতে।’’

প্রথম বার বিশ্বকাপে অধিনায়কত্ব করে নেমেছেন রোহিতও। এই বিশ্বকাপকে স্মরণীয় করে রাখতে চান তিনি। রোহিত বলেছেন, ‘‘দেশকে নেতৃত্ব দেওয়া সম্মানের। ১৫ বছরে এই প্রথম বার বিশ্বকাপে দেশকে নেতৃত্ব দিচ্ছি। তাই এই বিশ্বকাপে ভাল কিছু করতে চাই। তার জন্য খেলাটা উপভোগ করতে হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

T20 World Cup 2022 Rohit Sharma India Cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE