Advertisement
১৬ মে ২০২৪
T20 World Cup 2022

এক বছর পরে টি২০ দলে ফিরেছেন, বিশ্বকাপের প্রস্তুতি কী ভাবে সারছেন, নিজেই জানালেন শামি

এক বছর পরে আবার ভারতের টি-টোয়েন্টি দলে সুযোগ পেয়েছেন মহম্মদ শামি। আর তর সইছে না তাঁর। বিশ্বকাপ খেলতে মুখিয়ে রয়েছেন তিনি। তার আগে নিজের প্রস্তুতির ভিডিয়ো প্রকাশ করলেন শামি।

বিশ্বকাপের প্রস্তুতিতে ফাঁক রাখছেন না মহম্মদ শামি।

বিশ্বকাপের প্রস্তুতিতে ফাঁক রাখছেন না মহম্মদ শামি। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৭ অক্টোবর ২০২২ ০৯:২৭
Share: Save:

গত বছর টি-টোয়েন্টি বিশ্বকাপের পরে আর ক্রিকেটের ছোট ফরম্যাটে দেশের হয়ে খেলেননি মহম্মদ শামি। আবার বিশ্বকাপের আগে দলে প্রত্যাবর্তন হয়েছে তাঁর। অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সোমবার প্রস্তুতি ম্যাচে মাঠে নামছেন তিনি। মাঠে নামতে আর তর সইছে না ভারতীয় পেসারের। তার আগে নিজের প্রস্তুতির ভিডিয়ো প্রকাশ করলেন শামি। জানালেন নিজের অনুভূতির কথা।

কঠিন পরিশ্রমের ফলে আবার জাতীয় দলে সুযোগ পেয়েছেন বলে জানিয়েছেন শামি। তিনি টুইট করে বলেছেন, ‘‘কঠিন পরিশ্রম, দায়বদ্ধতা ও একাগ্রতা আবার দলে সুযোগ করে দিয়েছে। পরিশ্রমের পুরস্কার পেয়েছি। দলে ফেরার থেকে ভাল অনুভূতি আর হয় না। বিশ্বকাপের জন্য মুখিয়ে আছি।’’ টুইটের সঙ্গে নিজের প্রস্তুতির টুকরো টুকরো ভিডিয়ো প্রকাশ করেছেন তিনি।

ভারতীয় দল অস্ট্রেলিয়া পৌঁছনোর বেশ কয়েক দিন পরে অস্ট্রেলিয়া গিয়েছেন শামি। ফলে পশ্চিম অস্ট্রেলিয়া একাদশের বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে খেলতে পারেননি তিনি। ব্রিসবেনে অস্ট্রেলিয়ার বিরুদ্ধেই প্রথম মাঠে নামতে চলেছেন। তার আগে অনুশীলনে গা ঘামাতে দেখা গিয়েছে ভারতীয় পেসারকে। একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, নেটে কার্তিককে বল করছেন শামি। দেখে বোঝা যাচ্ছে, শামির বলের গতি সমস্যায় ফেলছে কার্তিককে। একটি বলে উইকেটের পিছনে শট খেলতে গিয়ে বোল্ড হয়ে যান কার্তিক। উইকেট নিয়ে উচ্ছ্বাস করতে দেখা যায় শামিকে।

টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে যশপ্রীত বুমরা ও দীপক চাহার চোট পাওয়ার পরে শেষ মুহূর্তে শামিকে পরিবর্ত হিসাবে ভারতীয় দলে নেওয়া হয়েছে। তিনি কেমন খেলেন, সে দিকে তাকিয়ে রয়েছেন ভারতীয় সমর্থকরা। বিশ্বকাপ খেলতে নামার জন্য আর তর সইছে না শামিরও।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE