Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Team India

রঙের খেলাতেও নেতা রোহিত! টিম বাসের পর সাজঘরেও রং মাখালেন সতীর্থদের, প্রকাশ্যে ভিডিয়ো

আমদাবাদে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শেষ টেস্টে নামার আগে ফুরফুরে মেজাজে ভারতীয় ক্রিকেটাররা। টিম বাস থেকে সাজঘরে রঙের উৎসবে মাতলেন বিরাট কোহলি, রোহিত শর্মারা। সেখানেও নেতা সেই রোহিতই।

Indian cricketers celebrating holi in team bus

টিম বাসে রঙের খেলায় মাতলেন ভারতীয় ক্রিকেটাররা। সেখানে ছিলেন রোহিত শর্মা, চেতেশ্বর পুজারা, সূর্যকুমার যাদবরা। ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৮ মার্চ ২০২৩ ১৫:০৮
Share: Save:

আমদাবাদ টেস্ট শুরু হতে আর ২৪ ঘণ্টাও বাকি নেই। কিন্তু এখনও হোলির উৎসব থামছে না ভারতীয় দলের অন্দরে। মঙ্গলবারের পর বুধবারও টিম বাসে রং খেলে ভারতীয় দল। তার আগে সাজঘরেও রং খেলতে দেখা যায় ক্রিকেটারদের। এই খেলাতেও দলের অধিনায়ক রোহিত। তিনিই শুরু করেন রং মাখানো। অনুশীলন সেরে টিম বাসে ওঠার পরেও তা থামেনি।

রোহিতদের রং খেলার ভিডিয়ো টুইট করেছে বিসিসিআই। সেখানে দেখা যাচ্ছে, সাজঘরে আবির নিয়ে ঢুকেছেন রোহিত। একে একে সতীর্থ ক্রিকেটার থেকে শুরু করে সাপোর্ট স্টাফদের রং মাখাচ্ছেন তিনি। সবুজ, হলুদ, লাল, নীল—কোনও রং বাকি নেই। ধীরে ধীরে বাকি ক্রিকেটাররাও মাতেন রঙের উৎসবে। রোহিতকেও পাল্টা রং মাখান সতীর্থরা। সেই খেলা শেষ হয়নি টিম বাসে উঠেও। বাসে আগে থেকেই বসেছিলেন বিরাট কোহলি। রোহিত গিয়ে তাঁকে রং মাখান। রবীন্দ্র জাডেজাও বাদ যাননি। তার পরে দেখা যায় বাসে গানের তালে নাচছেন কয়েক জন ক্রিকেটার।

এর আগে মঙ্গলবারও টিম বাসে রং খেলেন রোহিতরা। সেই ভিডিয়ো ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন শুভমন গিল। সেখানে দেখা যাচ্ছিল, ক্রিকেটাররা সবাই রং মেখে রয়েছেন। সবার আগে শুভমন। তাঁর ঠিক পিছনেই বিরাট। মুখ, মাথা রঙে ভর্তি তাঁর। বাসে অমিতাভ বচ্চনের ছবির ‘রং বরসে’ গান হচ্ছে। তারই ছন্দে নাচছেন বিরাট। তখনই দেখা যায়, পিছন থেকে বিরাটের গায়ে রং ছোড়েন রোহিত। নিজের আসন থেকে উঠে আনন্দে মাততে দেখা যায় শ্রেয়স আয়ারকেও। ভিডিয়োর ক্যাপশনে লেখা, ‘‘ভারতীয় দলের পক্ষ থেকে সবাইকে হোলির শুভেচ্ছা।’’

এখন ভারতীয় ক্রিকেটের সব থেকে বড় প্রশ্ন, আমদাবাদে পিচ কেমন হবে? আবার ঘূর্ণি? না কি সবুজের আভা থাকবে সেখানে? আপাতত যা পরিস্থিতি, তাতে দু’রকম সম্ভাবনাই রয়েছে। কারণ, আমদাবাদে দু’টি পিচ তৈরি রাখা হয়েছে। ভারতীয় দল যে রকম চাইবে সে রকম পিচ দেওয়া হবে। নিজেদের ঘাড়ে কোনও দায় রাখতে চাইছে না গুজরাত ক্রিকেট সংস্থা। অস্ট্রেলিয়ার সাংবাদিকরা আমদাবাদের পিচের ছবি প্রকাশ করেছেন। তাতে দেখা যাচ্ছে, পাশাপাশি দু’টি পিচ। একটিতে ঘাস বেশি। অন্যটিতে কম। অর্থাৎ, রোহিত শর্মারা পিচে ঘাস চাইলে সে রকমই উইকেট পাবেন। আবার না চাইলে পাশের উইকেট দেওয়া হবে তাঁদের। পিচ যাতে আগে থেকে ফেটে না যায় তার জন্য দু’টি পিচেই ঘাস রাখা হয়েছে।

তবে এখনও নাকি পিচ নিয়ে রোহিতদের কাছ থেকে কোনও নির্দেশ পাননি স্থানীয় পিচ প্রস্তুতকারকরা। গুজরাত ক্রিকেট সংস্থার এক আধিকারিক সংবাদ সংস্থা পিটিআইকে বলেছেন, ‘‘আমরা এখনও ভারতীয় ম্যানেজমেন্টের কাছ থেকে কোনও নির্দেশ পাইনি। তাই আমাদের পিচ প্রস্তুতকারকরা সাধারণ পিচ তৈরি করছে। গোটা মরসুমে এখানে যেমন পিচ হয় তেমনই পিচ তৈরি হচ্ছে। যদি শেষ মুহূর্তে কোনও নির্দেশ দেওয়া হয় তা হলে সে রকম পিচ বানিয়ে দেওয়া হবে।’’

পিচ নিয়ে যত বিতর্কই হোক না কেন গুরুত্বপূর্ণ টেস্টে নামার আগে ভারতীয় দল যে ফুরফুরে মেজাজে রয়েছে তা দেখিয়ে দিল দলের এই ভিডিয়ো। খোলা মনেই শেষ টেস্টে খেলতে নামতে চাইছেন বিরাট, রোহিতরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Team India Rohit Sharma Holi celebration
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE