Advertisement
১৬ এপ্রিল ২০২৪
shardul thakur

ব্যাগ আসেনি বিমানবন্দরে, বিরক্ত শার্দূল, সাহায্য করলেন এয়ার ইন্ডিয়ার কর্মী এক ক্রিকেটার!

বুধবার সকালে মুম্বই বিমানবন্দরে শার্দূল পৌঁছে গেলেও তাঁর ব্যাগ পৌঁছয়নি। তাঁকে আশ্বাস দেন এক প্রাক্তন ক্রিকেটার। পরে সেই ব্যাগ পাওয়া গিয়েছে বলে জানান শার্দূল।

বিরক্ত শার্দূল।

বিরক্ত শার্দূল। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২২ ১৫:২৯
Share: Save:

মুম্বই বিমানবন্দরে ব্যাগ পাচ্ছেন না শার্দূল ঠাকুর। ভারতীয় অলরাউন্ডার বিরক্ত হয়ে যান এমন কাণ্ডে। টুইট করে জানান তাঁর বিরক্তির কথা। সঙ্গে সঙ্গে এয়ার ইন্ডিয়ার প্রাক্তন ‘কর্মী’ হরভজন সিংহ তাঁকে সাহায্যের আশ্বাস দেন। ব্যাগ পেয়েও যান শার্দূল।

বুধবার সকালে মুম্বই বিমানবন্দরে শার্দূল পৌঁছে গেলেও তাঁর ব্যাগ পৌঁছয়নি। তিনি বিমান সংস্থার উদ্দেশে টুইট করে লেখেন, “লাগেজ বেল্টে কাউকে পাঠাবেন? এমন ঘটনা প্রথম বার ঘটল এমন নয়। এখানে কোনও কর্মীও নেই।” মঙ্গলবার দিল্লিতে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে খেলেছিলেন শার্দূল। সেখান থেকে বুধবার মুম্বই আসেন তিনি। কিন্তু ব্যাগ না পাওয়ায় বিরক্ত হন তিনি।

শার্দূলের টুইটে তাঁকে আশ্বাস দেন হরভজন। এক সময় এয়ার ইন্ডিয়ার হয়ে ক্রিকেট খেলতেন ভারতের প্রাক্তন স্পিনার। তিনি টুইটে লেখেন, “চিন্তা করো না শার্দূল। আমাদের কেউ নিশ্চয়ই তোমাকে সাহায্য করার জন্য যাবে। এমন ঘটনার জন্য আমরা দুঃখিত। এয়ার ইন্ডিয়ার প্রাক্তনীর তরফে ভালবাসা।” শার্দূলও ধন্যবাদ জানান হরভজনকে। সেই সঙ্গে জানান যে তিনি সাহায্য পেয়েছেন।

বৃহস্পতিবার মহম্মদ সিরাজ, মহম্মদ শামি, শ্রেয়স আয়ার এবং রবি বিষ্ণোইয়ের সঙ্গে অস্ট্রেলিয়া যাবেন শার্দূল। দীপক চাহার চোট পেয়ে ছিটকে যাওয়ায় শার্দূলকে অস্ট্রেলিয়া পাঠানো হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE