Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Team India

টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন আরও এক ভারতীয় পেসার, রোহিতের চিন্তা বাড়ছে

যশপ্রীত বুমরা আগেই ছিটকে গিয়েছিলেন চোটের জন্য। তাঁর পরিবর্ত কে হবেন তা এখনও জানায়নি ভারতীয় বোর্ড। এর মধ্যে আরও এক পেসার ছিটকে গেলেন চোটের কারণে। বিশ্বকাপে চিন্তা বাড়ছে ভারতের।

রোহিতের চিন্তা বাড়ছে।

রোহিতের চিন্তা বাড়ছে। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২২ ১১:১৪
Share: Save:

চোটের কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে এ বার ছিটকে গেলেন দীপক চাহার। তিনি টি-টোয়েন্টি বিশ্বকাপের রিজ়ার্ভ দলে ছিলেন। যশপ্রীত বুমরার পর ছিটকে গেলেন তিনিও।

দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে এক দিনের সিরিজ়ে চোটের কারণে খেলতে পারেননি চাহার। তাঁর বদলে ওয়াশিংটন সুন্দরকে দলে নেওয়া হয়েছিল। সংবাদমাধ্যম সূত্রে খবর, চাহারের বদলে শার্দূল ঠাকুরকে অস্ট্রেলিয়া নিয়ে যাওয়া হচ্ছে। ভারতের মূল দল ইতিমধ্যেই অস্ট্রেলিয়ায় অনুশীলন শুরু করে দিয়েছে। তাঁদের সঙ্গে যোগ দেবেন মহম্মদ শামি, মহম্মদ সিরাজ এবং শার্দূল ঠাকুর। সঙ্গে থাকবেন শ্রেয়স আয়ার এবং রবি বিষ্ণোই।

পিঠের চোট নিয়ে অনেক দিন মাঠের বাইরে ছিলেন চাহার। খেলতে পারেননি আইপিএলেও। জ়িম্বাবোয়ের বিরুদ্ধে এক দিনের সিরিজ়ে দলে ফিরেছিলেন তিনি। দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ়েও খেলেছিলেন। কিন্তু আবার চোট পান। সেই চোট তাঁকে টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকেই ছিটকে দিল।

টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন দীপক চাহার।

টি-টোয়েন্টি বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন দীপক চাহার। —ফাইল চিত্র

ভারতীয় দল এখনও বুমরার পরিবর্ত ঘোষণা করেনি। চাহারের সুযোগ ছিল সেই জায়গা নেওয়ার। কিন্তু চোটের জন্য ছিটকে যাওয়ায় তাঁকে নেওয়া যাবে না। নির্বাচকদের হাতে রইলেন শামি, সিরাজ এবং শার্দূল।

চাহারকে পাঠানো হবে বেঙ্গালুরুর জাতীয় ক্রিকেট অ্যাকাডেমিতে। সেখানে রিহ্যাব চলবে তাঁর।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE