Advertisement
০৩ মে ২০২৪
Bangladesh Cricket

বিশ্বকাপের ১০ দিন আগে শাকিবদের পরীক্ষা-নিরীক্ষা চলছে! বাংলাদেশের ভারতীয় কোচ এখনও শিক্ষা নিচ্ছেন

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হতে বাকি ১০ দিন। এখনও দলে পরীক্ষা-নিরীক্ষা চলায় সমর্থকরা যে খুশি হতে পারছেন না, তা বলাই যায়।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১২ অক্টোবর ২০২২ ১০:২৬
Share: Save:

নিউজ়িল্যান্ডের বিরুদ্ধে ত্রিদেশীয় সিরিজ় খেলতে গিয়ে একের পর এক ম্যাচ হারছে বাংলাদেশ। টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে যা চিন্তায় রাখবে সমর্থকদের। শাকিব আল হাসানদের টি-টোয়েন্টি পরামর্শদাতা শ্রীধরন শ্রীরাম যদিও সংবাদমাধ্যম এবং সমর্থকদের শান্ত থাকার কথাই বলছেন।

নিউজ়িল্যান্ড এবং পাকিস্তানের বিরুদ্ধে দু’টি ম্যাচ হেরে গিয়েছে বাংলাদেশ। বুধবার নিউজ়িল্যান্ডের বিরুদ্ধে আরও একটি ম্যাচ খেলতে নেমেছেন শাকিবরা। সেই ম্যাচে জিততে না পারলে ফাইনালে যাওয়ার কোনও আশা থাকবে না তাঁদের। এমন অবস্থায় শ্রীরাম বলেন, “আমরা দলে কিছু পরীক্ষা করছি। বিভিন্ন জনকে নতুন ধরনের দায়িত্ব দেওয়া হচ্ছে। সেখান থেকে আমরা শিক্ষা নিচ্ছি। আন্তর্জাতিক ক্রিকেটে ওঠানামা থাকবেই। সেই পথ আমাদের আত্মবিশ্বাসের সঙ্গে পার করতে হবে।”

টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হতে বাকি ১০ দিন। এখনও দলে পরীক্ষা-নিরীক্ষা চলায় সমর্থকরা যে খুশি হতে পারছেন না, তা বলাই যায়। শ্রীরাম বলেন, “সমস্ত সংবাদমাধ্যম এবং সমর্থকদের বলব আমাদের সমর্থন করতে। এই দেশের ক্রিকেটের প্রতি একটা আবেগ আছে। আমি জানি ছেলেরা নিজেদের উজাড় করে দিচ্ছে সেরাটা দেওয়ার জন্য। বাংলাদেশের নাম গর্বিত করতে চাই আমরা। শুধু ধৈর্য ধরতে হবে। আমাদের এমন একটা দল গড়তে হবে যারা ভবিষ্যতে দারুণ খেলবে। সামনেই বিশ্বকাপ। সেখানে ছেলেরা নিজেদের একশো শতাংশ দেবে।”

বুধবার প্রথমে ব্যাট করে নিউজ়িল্যান্ড তুলেছে ২০৮ রান। সেই রান তাড়া করতে নেমে ১১ ওভার শেষে বাংলাদেশের স্কোর ৯৭/৩। ক্রিজে রয়েছেন শাকিব আল হাসান এবং আফিফ হোসেইন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE