Advertisement
০৪ মে ২০২৪
ICC ODI World Cup 2023

সেমিফাইনাল পাঁচ দিন পর, নেদারল্যান্ডস ম্যাচের আগে অন্য খেলায় মাতলেন রোহিত, কোহলিরা

নেদারল্যান্ডস ম্যাচ নিয়ে বিশেষ ভাবছে না ভারতীয় শিবির। রোহিতদের মাথায় এখন সেমিফাইনালের ভাবনা। নকআউটের প্রস্তুতির মধ্যেই অন্য খেলায় মাতলেন ভারতীয় ক্রিকেটারেরা।

picture of Indian cricket team

অনুশীলনে হালকা মেজাজে কোহলিরা। ছবি: টুইটার।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ১১ নভেম্বর ২০২৩ ১৬:৫৫
Share: Save:

বিশ্বকাপের লিগ পর্বে শেষ ম্যাচে সামনে নেদারল্যান্ডস। রবিবারের ম্যাচ রোহিত শর্মাদের কাছে মূলত সেমিফাইনালের প্রস্তুতি। নকআউট পর্বে মাঠে নামার আগে দলের দুর্বলতার জায়গাগুলো মেরামত করে নিতে চাইছে ভারতীয় শিবির। অনুশীলনে দুর্বলতার জায়গাগুলিতে বিশেষ গুরুত্ব দিচ্ছেন বিরাট কোহলিরাও। কিন্তু নেদারল্যান্ডস ম্যাচের আগের দিন ক্রিকেট ছেড়ে অন্য খেলায় মাতলেন ভারতীয় দলের ক্রিকেটারেরা।

অনুশীলনের শুরুতে প্রায় দিনই ফুটবল খেলেন রোহিত, বিরাটেরা। এর মধ্যে নতুনত্ব নেই কিছু। কিন্তু ২২ গজের লড়াইয়ে জিততে থাকা ক্রিকেটারদের বোধহয় ফুটবল খেলতে ভাল লাগছে না। হয়তো বা বিশ্বকাপের নকআউট পর্বের আগে চোট-আঘাত এড়াতে ফুটবল খেলতে চাননি তাঁরা। তাই বৃহস্পতিবার সন্ধ্যার অনুশীলনে অন্য এক খেলায় মাতলেন ভারতীয় দলের সদস্যরা।

খেলার সরঞ্জাম অবশ্য সেই ফুটবলই। যদিও তাঁরা খেললেন না ফুটবল। ফুট ভলিবল খেললেন তাঁরা। প্লাস্টিকের চেয়ার দিয়ে তৈরি করে নেওয়া হয়েছিল নেট। দু’দলে ভাগ হয়ে ‘নেট’-এর দু’দিক থেকে চলল লড়াই। রোহিত, বিরাটদের নতুন এই খেলার ভিডিয়ো ক্রিকেটপ্রেমীদের সঙ্গে ভাগ করে নেওয়া হয়েছে ভারতীয় দলের পক্ষ থেকে।

টানা আটটি ম্যাচ জিতে লিগ পর্বের এক নম্বর দল হিসাবে শেষ চারে পৌঁছে গিয়েছে ভারত। আগামী বুধবার বিশ্বকাপের প্রথম সেমিফাইনালে নিউ জ়িল্যান্ডের বিরুদ্ধে খেলবেন রোহিতেরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE