Advertisement
০২ মে ২০২৪

Under 19 World Cup 2022: বাংলাদেশের বিরুদ্ধে জিতে লক্ষ্মণকে কৃতজ্ঞতা জানালেন যশ ঢুল

এত দিন জাতীয় অ্যাকাডেমির দায়িত্ব ছিল রাহুল দ্রাবিড়ের হাতে। তিনি এখন ভারতীয় দলের কোচ। তাঁর বদলে দায়িত্ব নিয়েছেন লক্ষ্মণ।

ভিভিএস লক্ষ্মণের পরামর্শ পেয়ে কৃতজ্ঞ অনূর্ধ্ব ১৯ দল।

ভিভিএস লক্ষ্মণের পরামর্শ পেয়ে কৃতজ্ঞ অনূর্ধ্ব ১৯ দল। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ৩০ জানুয়ারি ২০২২ ১৩:১৫
Share: Save:

গত বারের চ্যাম্পিয়নদের বিরুদ্ধে জিতে সেমিফাইনালে ভারতের অনূর্ধ্ব ১৯ দল। এ বার সামনে অস্ট্রেলিয়া। তাদের বিরুদ্ধে নামার আগে আত্মবিশ্বাসী অধিনায়ক যশ ঢুল। ভিভিএস লক্ষ্মণের পরামর্শ পেয়ে কৃতজ্ঞ তিনি।

বাংলাদেশকে পাঁচ উইকেটে হারিয়ে দিয়ে যশ বলেন, “দলের সংমিশ্রণটা দারুণ হয়েছে। আমরা এক সঙ্গে খুব ভাল খেলছি। এক জন কেউ একটু ঝিমিয়ে পড়লে আমরা এক সঙ্গে সবাই ঝাঁপিয়ে পড়ে তাকে তুলে ধরি।” দলের সংহতি ছাড়াও আরও একটা জিনিস এই ভারতীয় দলের কাছে গুরুত্বপূর্ণ। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির প্রধান ভিভিএস লক্ষ্মণের উপদেশ।

এত দিন জাতীয় অ্যাকাডেমির দায়িত্ব ছিল রাহুল দ্রাবিড়ের হাতে। তিনি এখন ভারতীয় দলের কোচ। তাঁর বদলে দায়িত্ব নিয়েছেন লক্ষ্মণ। যশ বলেন, “লক্ষ্মণ স্যর তাঁর অভিজ্ঞতা আমাদের সঙ্গে ভাগ করে নেন। যেটা মাঠে আমাদের খুব কাজে লাগে।”

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সেমিফাইনাল নিয়ে যদিও এখনই ভাবতে রাজি নন যশ। তিনি বলেন, “সেমিফাইনালের দিন দেখব উইকেট কেমন আছে। সেই অনুযায়ী সিদ্ধান্ত নেওয়া হবে।” ২ ফেব্রুয়ারি সেমিফাইনাল খেলবে ভারত এবং অস্ট্রেলিয়া।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE