Advertisement
২৫ এপ্রিল ২০২৪
tim paine

Tim Paine: একই তরুণীর সঙ্গে যৌন কেলেঙ্কারিতে জড়ান জামাইবাবু-শ্যালক, উত্তাল ক্রিকেট মহল

তাঁর বিরুদ্ধে ওঠা অভিযাগের জবাবে পেন জানিয়েছিলেন, তরুণীর সম্মতিতেই তাঁর সঙ্গে কথা বলেছিলেন। কিন্তু তাঁকে বলির পাঁঠা করা হচ্ছে।

বিতর্ক পিছু ছাড়ছে না টিম পেনের

বিতর্ক পিছু ছাড়ছে না টিম পেনের ছবি: রয়টার্স।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২২ নভেম্বর ২০২১ ১৭:১৬
Share: Save:

কিছু দিন আগেই যৌন কেলেঙ্কারির অভিযোগ উঠেছে অস্ট্রেলিয়ার প্রাক্তন টেস্ট অধিনায়ক টিম পেনের বিরুদ্ধে। বিতর্কের মুখে অধিনায়কত্ব ছাড়তে বাধ্য হয়েছেন তিনি। এ বার সেই ঘটনায় নাম জড়াল পেনের জামাইবাবু শ্যানন টাবের। অভিযোগ, একই তরুণীর সঙ্গে মেসেজে কথা বলেছেন তাঁরা।

এক আন্তর্জাতিক সংবাদমাধ্যম জানিয়েছে, শ্যাননও এক জন ক্রিকেটার ছিলেন। তাসমানিয়ার হয়ে শেফিল্ড শিল্ড খেলেছেন তিনি। পরে সেই দলের হয়েই কোচিং করান। কিন্তু যৌন কেলেঙ্কারির অভিযোগ ওঠায় কোচের পদ ছাড়তে বাধ্য হয়েছেন তিনি। অভিযোগ, ক্রিকেট অস্ট্রেলিয়ার যে মহিলা কর্মীকে ফোনে অশ্লীল মেসেজ তিনি পাঠিয়েছেন সেই একই তরুণীর সঙ্গে নাম জড়িয়েছে পেনের।

ক্রিকেট জীবন থেকে অবসর নেওয়ার পরে পেনের বোনকে বিয়ে করেন শ্যানন। জানা গিয়েছে, ২০১৮ সালে যে সময় পেনের সঙ্গে তরুণীর মেসেজে কথা হয়েছিল সেই একই সময়ে তাঁর কথা হয় শ্যাননের সঙ্গে। অর্থাৎ একই সময়ে শ্যালক ও জামাইবাবু দু’জনের সঙ্গেই কথা হত তরুণীর।

যদিও তাঁর বিরুদ্ধে ওঠা অভিযাগের জবাবে পেন জানিয়েছিলেন, তরুণীর সম্মতিতেই তাঁর সঙ্গে কথা বলেছিলেন। কিন্তু তাঁকে বলির পাঁঠা করা হচ্ছে। শ্যানন অবশ্য এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি। ইংল্যান্ডের বিরুদ্ধে অ্যাশেজ শুরু হতে আর বাকি মাত্র তিন সপ্তাহ। তার আগে যৌন কেলেঙ্কারি নিয়ে বিতর্কে উত্তাল অস্ট্রেলিয়া ক্রিকেট। আর তার কেন্দ্রে পেনের পরিবার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

tim paine australia cricket Sex Scandal
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE