Advertisement
১৯ এপ্রিল ২০২৪
Shubman Gill

সারা নাগপুরে হোর্ডিং! গ্যালারি থেকে বিয়ের প্রস্তাব দেওয়া তরুণীকে কি মন দিয়েছেন শুভমন?

নাগপুরে রয়েছে ভারতীয় ক্রিকেট দল। শহর জুড়ে গ্যালারি থেকে বিয়ের প্রস্তাব দেওয়া তরুণীর ছবি দিয়ে শুভমনের দৃষ্টি আকর্ষণের চেষ্টা করেছেন সংশ্লিষ্ট ডেটিং অ্যাপ কর্তৃপক্ষ।

picture of Shubman Gill

ডেটিং অ্যাপের বিজ্ঞাপনের জবাবে শুভমন জানিয়েছেন তিনিও অ্যাপটি ব্যবহার করেন। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২৩ ১৬:২৬
Share: Save:

শুভমন গিল কি নাগপুরের সেই ক্রিকেটপ্রেমী তরুণীর প্রেমে পড়েই গেলেন। যিনি ভারত-নিউ জ়িল্যান্ড তৃতীয় টি-টোয়েন্টি ম্যাচে গ্যালারি থেকে শুভমনকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন। তরুণী ভক্তকে সমাজমাধ্যমে উত্তর দিয়েছেন তরুণ ওপেনার।

শুভমন শতরান করার পর গ্যালারি থেকে একটি প্যাকার্ড তুলে ধরেছিলেন ওই তরুণী। তাতে একটি ডেটিং অ্যাপকে উদ্দেশ্য করে লেখা ছিল বার্তা। যার অর্থ, ‘‘শুভমনের সঙ্গে আমার ম্যাচ করিয়ে দিন।’’ অর্থাৎ, ওই তরুণী সরাসরি শুভমনকে বিয়ের প্রস্তাব দিয়েছেন। তরুণীর প্ল্যাকার্ড ধরা সেই ছবি ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। সংশ্লিষ্ট ডেটিং অ্যাপ কর্তৃপক্ষও নিজেদের প্রচারে ব্যবহার করছেন ছবিটি। নাগপুর জুড়ে অসংখ্য হোর্ডিংয়ে ছবিটি ব্যবহার করে বিজ্ঞাপন দিয়েছে সংস্থাটি। সঙ্গে লেখা হয়েছে, ‘‘শুভমন এ দিকেও একটু দেখুন।’’ ভারত-অস্ট্রেলিয়ার প্রথম টেস্ট হবে মহারাষ্ট্রের এই শহরেই। ভারতের টেস্ট দলেও রয়েছেন শুভমন। তাই বিজ্ঞাপনের প্রচারে নাগপুরকে বেছে নিয়েছে সংস্থাটি।

বিজ্ঞাপনটি চোখে পড়েছে ভারতীয় দলের সদস্যদের। সতীর্থরা শুভমনের পিছনে লাগতে শুরু করেছেন। নানা রসিকতা করছেন রোহিত শর্মা, বিরাট কোহলিরা। এক ধাপ এগিয়ে উমেশ যাদব সমাজমাধ্যমেও শুভমনের সঙ্গে রসিকতা করেছেন। তরুণীর প্ল্যাকার্ড ধরা সেই ছবি ব্যবহার করা বিজ্ঞাপনের একাধিক হোর্ডিংয়ের ছবি দিয়ে উমেশ লিখেছেন, ‘‘গোটা নাগপুর বলছে এখন। শুভমন গিল, এ বার তো দেখো।’’ সিনিয়র সতীর্থের রসিকতার জবাব দিয়েছেন শুভমন। সমাজমাধ্যমেই তিনি একটি ভিডিয়ো পোস্ট করে লিখেছেন, ‘‘আমি দেখে নিয়েছি। তুমিও দেখভাল করে।’’ ভিডিয়োয় শুভমন দেখিয়েছেন, সংশ্লিষ্ট ডেটিং অ্যাপ তিনিও ব্যবহার করেন।

সচিন তেন্ডুলকরের কন্যা সারা তেন্ডুলকরের সঙ্গে শুভমনের প্রেমের সম্পর্ক নিয়ে জল্পনা রয়েছে ক্রিকেট মহলে। কোনও পক্ষই এ ব্যাপারে মুখ খোলেনি। সমর্থন বা বিরোধিতা আসেনি শুভমন বা তেন্ডুলকর পরিবারের তরফে। তাই ক্রিকেট মহলে শুভমন এবং সারাকে নিয়ে চর্চা রয়েছে। আবার সারা আলি খানের সঙ্গে নাকি শুভমন নতুন সম্পর্কে জড়িয়েছেন বলে শোনা গিয়েছে। এ ক্ষেত্রেও কোনও পক্ষই মুখ খোলেনি। শুভমন কি এ বার মন দিয়ে ফেলেছেন গুজরাতের ওই তরুণীকে? শুরু হয়েছে নতুন চর্চা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE