Advertisement
৩০ নভেম্বর ২০২২
england cricket

England Vs New Zealand: মিচেল-ব্লান্ডেলের ব্যাটে লর্ডসে দাপট নিউজিল্যান্ডের, ইংল্যান্ডের থেকে এগিয়ে ২২৭ রানে

লর্ডসে প্রথম টেস্টের দ্বিতীয় দিন ভাল ব্যাট করলেন নিউজিল্যান্ডের দুই ব্যাটার মিচেল ও ব্লান্ডেল। দিনের শেষে নিউজিল্যান্ড এগিয়ে ২২৭ রানে।

লর্ডসে দ্বিতীয় দিন নি‌উজিল্যান্ডের

লর্ডসে দ্বিতীয় দিন নি‌উজিল্যান্ডের ছবি: টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৩ জুন ২০২২ ২৩:৪৪
Share: Save:

লর্ডসে ইংল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টের দ্বিতীয় দিন দাপট দেখাল নিউজিল্যান্ড। দ্বিতীয় ইনিংসে ১৮০ রানের জুটি বাঁধলেন দুই কিউয়ি ব্যাটার ড্যারিল মিচেল ও টম ব্লান্ডেল। তাঁদের ব্যাটে দিনের শেষে ইংল্যান্ডের থেকে ২২৭ রানে এগিয়ে নিউজিল্যান্ড। ম্যাচের রাশ অনেকটাই কেন উইলিয়ামসনদের হাতে।

Advertisement

দ্বিতীয় দিনের শুরুটা হয়েছিল প্রথম দিনের মতোই। পিচে পড়ে বল সুইং করছিল। খেলতে পারছিলেন না ব্যাটাররা। প্রথম দিনের শেষে সাত উইকেটে ১১৬ রান ছিল ইংল্যান্ডের। দ্বিতীয় দিন বাকি তিন উইকেটে ২৫ রান যোগ করে তারা। ১৪১ রানে শেষ হয় ইংল্যান্ডের ইনিংস। প্রথম ইনিংসে ৯ রানের লিড নেন বেন স্টোকসরা। দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে খুব একটা ছন্দে ছিলেন না নিউজিল্যান্ডের ব্যাটাররা। টম ল্যাথাম, উইল ইয়ং, অধিনায়ক কেন উইলিয়ামসন, ডেভন কনওয়ে দ্বিতীয় ইনিংসেও ব্যর্থ। দেখে মনে হচ্ছিল দ্বিতীয় দিনই অলআউট হয়ে যাবে নিউজিল্যান্ড।

চার উইকেট পড়ে যাওয়ার পরে বদলে গেল ছবিটা। জুটি বাঁধলেন মিচেল ও ব্লান্ডেল। ইংল্যান্ডের বোলাররা তাঁদের সমস্যায় ফেলতে পারেননি। দেখে মনে হচ্ছিল, অন্য পিচে খেলছেন তাঁরা। দ্বিতীয় সেশনের পরে রান তোলার গতিও খানিকটা বাড়ে। দুই ব্যাটারই অর্ধশতরান পূরণ করেন। লর্ডসের দর্শকরা অপেক্ষা করছিলেন জোড়া শতরানের। সেটা হয়নি। কারণ, তার আগেই দ্বিতীয় দিনের খেলা শেষ হয়ে যায়।

দিনের শেষে নিউজিল্যান্ডের রান চার উইকেটে ২৩৬। মিচেল ৯৭ ও ব্লান্ডেল ৯০ রান করে খেলছেন। ইংল্যান্ডের থেকে ২২৭ রান এগিয়ে নিউজিল্যান্ড। এখনও তিন দিনের খেলা বাকি। প্রথম ইনিংসে ইংল্যান্ডের ব্যাটাররা যে ভাবে ব্যাট করেছেন তাতে এখন থেকেই হারের চিন্তা শুরু হয়ে গিয়েছে ইংল্যান্ড সমর্থকদের মাথায়।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তেফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

Advertisement
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.