Advertisement
১৯ এপ্রিল ২০২৪
rohit sharma

India and New Zealand 2021: রোহিত, সাউদি নন, রবিবারের ম্যাচে ইডেনে আসল রাজা হতে পারে অন্য কেউ

রবিবারের ম্যাচে ঘণ্টা বাজিয়ে ম্যাচ শুরু করতে পারেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁর ঘরের মাঠে খেলা, দর্শকরা অপেক্ষা করে থাকবেন সেই মুহূর্তের জন্য।

প্রথম দুটোতেই টস জিতেছেন রোহিত শর্মা।

প্রথম দুটোতেই টস জিতেছেন রোহিত শর্মা। ছবি: পিটিআই

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২১ ১২:১৩
Share: Save:

টস যাঁর, ম্যাচ তাঁর। টি২০ বিশ্বকাপ থেকে এটাই হয়ে আসছে। ভারত বনাম নিউজিল্যান্ড ম্যাচের প্রথম দুটোতেই টস জিতেছেন রোহিত শর্মা। ম্যাচ জিতেছে ভারত। ইডেনেও টসকেই আসল রাজা মনে করা হচ্ছে।

বছরের এই সময় শিশির পড়বেই। রাঁচীর ম্যাচেও দেখা গিয়েছে শিশির পড়তে। রবিবার কলকাতার মাঠেও তেমনটাই হতে চলেছে বলে মনে করা হচ্ছে। সেই ক্ষেত্রে টস যে দল জিতবে তারা এগিয়ে থাকবে। অনেকেই মনে করছেন এর ফলে দুই দল সমান সুযোগ পাওয়া থেকে বঞ্চিত হচ্ছে। টসই ঠিক করে দিচ্ছে কে ম্যাচ জিতবে। অনেকে প্রশ্ন তুলছেন শিশিরের আশঙ্কা যখন রয়েছে, তখন আরও আগে ম্যাচ শুরু করা উচিত কি না।

প্রাক্তন নির্বাচক দেবাং গাঁধী বলেন, “ম্যাচ আগে হতেই পারে, কিন্তু সেই সিদ্ধান্ত নেওয়া খুব সহজ নয়। তবে শিশির খুব বড় ভূমিকা নেবে ইডেনে। তাই ম্যাচ জিততে হলে টস জেতা খুব জরুরি।” দু’বছর পর আন্তর্জাতিক ম্যাচ হবে ইডেনে। দেবাং বলেন, “বোলারদের কপালে দুঃখ আছে। দুই ইনিংসেই পাওয়ার প্লে খুব গুরুত্বপূর্ণ হবে। তবে এই ধরনের পরিস্থিতিতে খেলতে অভ্যস্ত ভারত। প্রচুর দর্শকের সামনে খেলতে পারবে তারা।”

রবিবারের ম্যাচে ঘণ্টা বাজিয়ে ম্যাচ শুরু করতে পারেন সৌরভ গঙ্গোপাধ্যায়। তাঁর ঘরের মাঠে খেলা, দর্শকরা অপেক্ষা করে থাকবেন সেই মুহূর্তের জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE