Advertisement
২৫ এপ্রিল ২০২৪
rohit sharma

Virat Kohli: বিরাট জুতোয় পা গলিয়েই কোহলীর রেকর্ড ছুঁয়ে ফেললেন রোহিত শর্মা

শুক্রবার ৩৬ বলে ৫৫ রান করেন রোহিত। তিনি এবং রাহুল মিলেই ভারতকে জয়ের পথে নিয়ে যান। টি-টোয়েন্টি ক্রিকেটে চতুর্থ বার শতরানের জুটি গড়েন তাঁরা।

কোহলীকে ছুঁয়ে ফেললেন রোহিত।

কোহলীকে ছুঁয়ে ফেললেন রোহিত। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২০ নভেম্বর ২০২১ ০৯:৩৭
Share: Save:

টি-টোয়েন্টি ক্রিকেটে ২৯তম অর্ধশতরান রোহিত শর্মার ঝুলিতে। তার মধ্যে চারটি শতরানও রয়েছে। শুক্রবার নিউজিল্যান্ডের বিরুদ্ধে শুধু ম্যাচ জেতা নয়, সব চেয়ে বেশি অর্ধশতরান করার তালিকাতেও বিরাট কোহলীকে ছুঁয়ে ফেললেন রোহিত।

টি-টোয়েন্টি বিশ্বকাপের পরেই এই ধরনের ক্রিকেটে অধিনায়কত্ব ছেড়ে দিয়েছেন কোহলী। তাঁর জায়গায় ভারতীয় দলের অধিনায়ক করা হয়েছে রোহিতকে। দায়িত্ব নিয়েই নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজ জিতে নিয়েছেন তিনি। সেই সঙ্গে টি-টোয়েন্টি ক্রিকেটে সব চেয়ে বেশি ৫০ বা তার বেশি রান করার তালিকায় কোহলীকে ছুঁয়ে ফেললেন ভারতের নতুন অধিনায়ক। কোহলীর ২৯টি অর্ধশতরান থাকলেও কোনও শতরান নেই। রোহিতের ২৫টি অর্ধশতরান এবং চারটি শতরান রয়েছে টি-টোয়েন্টি ক্রিকেটে।

শুক্রবার ৩৬ বলে ৫৫ রান করেন রোহিত। তিনি এবং লোকেশ রাহুল মিলেই ভারতকে জয়ের পথে নিয়ে যান। টি-টোয়েন্টি ক্রিকেটে চতুর্থ বার শতরানের জুটি গড়েন তাঁরা।

সিরিজের তৃতীয় ম্যাচ ইডেনে। কলকাতার মাঠে বরাবর ভাল খেলেন রোহিত। এই ম্যাচ জিতে সিরিজ ৩-০ করার সুযোগ যেমন রয়েছে, তেমনই সুযোগ রয়েছে অর্ধশতরানের তালিকায় কোহলীকে টপকে যাওয়ার।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE