Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Sourav Ganguly

U19 World Cup: বিশ্বকাপ জেতার সঙ্গে সঙ্গে রাত আড়াইটেয় ছোটদের জন্য পুরস্কার নিয়ে হাজির সৌরভ

সৌরভ টুইটেই জানিয়ে দেন, বিশ্বজয়ী দলকে ৪০ লক্ষ টাকা পুরস্কার দেওয়া হবে। অভিনন্দন জানান, সাপোর্ট স্টাফ এবং যুব দলের নির্বাচকদেরও।

সৌরভ গঙ্গোপাধ্যায়।

সৌরভ গঙ্গোপাধ্যায়। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৬ ফেব্রুয়ারি ২০২২ ০৯:১০
Share: Save:

তখন ভারতীয় সময় রাত আড়াইটে। তার কিছু ক্ষণ আগে ভারতের অনূর্ধ্ব-১৯ দল বিশ্বকাপ জিতেছে। সেই গভীর রাতেই টুইট করে যশ ঢুলের ভারতীয় দলকে শুভেচ্ছা জানালেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

ভারতীয় ক্রিকেট বোর্ডের সভাপতি টুইটেই জানিয়ে দেন, বিশ্বজয়ী দলের সদস্যদের ৪০ লক্ষ টাকা পুরস্কার দেওয়া হবে। তিনি অভিনন্দন জানিয়েছেন, সাপোর্ট স্টাফ এবং যুব দলের নির্বাচকদেরও।

সৌরভ টুইটে লেখেন, ‘আমরা ভারতীয় দলকে ৪০ লক্ষ টাকা পুরস্কার দেব। এটা সামান্য স্বীকৃতি। ওদের কৃতিত্ব যে কোনও আর্থিক পুরস্কারের থেকে অনেক বেশি। অসাধারণ কৃতিত্ব। প্রচণ্ড চাপের মুখে দলের প্রত্যেকে যে ভাবে খেলেছে, তা অবিশ্বাস্য।’

ভারতের অনূর্ধ্ব-১৯ দলর কোচ হিসেবে রয়েছেন হৃষিকেশ কানিতকর। বোলিং কোচ সাইরাজ বাহুতুলে এবং ফিল্ডিং কোচ মুনিশ বালি। জাতীয় ক্রিকেট অ্যাকাডেমির ডিরেক্টর হিসেব রয়েছেন ভিভিএস লক্ষ্মণ। পাঁচ সদস্যের জুনিয়র নির্বাচক কমিটিতে রয়েছেন শরথ শ্রীধরণ, পথিক পটেল, কিশান মোহন, হরবিন্দর সিংহ সোধি এবং বাংলার রণদেব বসু। ক্রিকেটারদের পাশাপাশি এঁদের সবাইকে অভিনন্দন জানিয়ে সৌরভ লিখেছেন, ‘দুর্দান্ত একটা বিশ্বকাপ জেতার জন্য অনূর্ধ্ব ১৯ দল, সাপোর্ট স্টাফ এবং নির্বাচকদের অভিনন্দন।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE