Advertisement
১০ ডিসেম্বর ২০২২
bengal cricket

Bengal Cricket: বৃষ্টিবিঘ্নিত ম্যাচে পুদুচ্চেরির কাছে হেরে গিয়ে বিজয় হজারেতে লড়াই কঠিন বাংলার

বৃষ্টির কারণে জেতা ম্যাচ হেরে গেল বাংলা। ফলে বিজয় হজারে ট্রফিতে সুদীপ চট্টোপাধ্যায়দের লড়াই কঠিন হয়ে গেল।

হেরে গেল বাংলা।

হেরে গেল বাংলা। প্রতীকী ছবি

নিজস্ব সংবাদদাতা
কলকাতা শেষ আপডেট: ০৯ ডিসেম্বর ২০২১ ১৯:৪৮
Share: Save:

বৃষ্টির কারণে জেতা ম্যাচ হেরে গেল বাংলা। ফলে বিজয় হজারে ট্রফিতে সুদীপ চট্টোপাধ্যায়দের লড়াই কঠিন হয়ে গেল। শাহবাজ আহমেদের দুরন্ত ইনিংস সত্ত্বেও বৃহস্পতিবার পুদুচ্চেরির বিরুদ্ধে ভিজেডি নিয়মে আট রানে হেরে গিয়েছে বাংলা।

Advertisement

মঙ্গলপুরমের কেসিএ গ্রাউন্ডে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছিলেন বাংলার অধিনায়ক সুদীপ। আগের ম্যাচে অর্ধশতরানকারী অভিষেক দাস বৃহস্পতিবার মাত্র আট রানে ফিরে যান। তবে শ্রীবৎস গোস্বামী এবং সুদীপ বাংলার ইনিংসকে টানতে থাকেন। তবে পরপর শ্রীবৎস (৪৫), সুদীপ (২৭) এবং কাইফ আহমেদকে (০) হারিয়ে কিছুটা চাপে পড়ে যায় বাংলা।

এরপর বাংলার ইনিংসকে এগিয়ে নিয়ে যান ঋত্বিক রায়চৌধুরি (৩২) এবং সুমন্ত গুপ্ত (২২)। তবে বাংলাকে ভাল রানে পৌঁছতে সাহায্য করে শাহবাজের ঝোড়ো ইনিংস। মাত্র ৬০ বলে ৮৫ রানে অপরাজিত থাকেন শাহবাজ। মেরেছেন আটটি চার এবং চারটি ছয়। নির্ধারিত ৫০ ওভারে আট উইকেটে ২৬৪ তোলে বাংলা।

জবাবে দুই ওপেনার রামচন্দ্রণ রঘুপতি (১৫) এবং দামোদরণ রোহিতকে (০) কম রানে ফেরালেও পুদুচ্চেরির ইনিংস টানতে থাকেন পবন দেশপান্ডে (অপরাজিত ৬২) এবং পরস ডোগরা (অপরাজিত ৪১)। ৩০ ওভারে পুদুচ্চেরির স্কোর যখন দু’উইকেটে ১৩২, তখনই বৃষ্টি নামে। তা আর থামেনি। ভিজেডি নিয়মে পুদুচ্চেরির লক্ষ্যমাত্রা দাঁড়ায় ১২৫, যে রান তারা ইতিমধ্যেই তুলে ফেলেছিল। ফলে জিতে যায় তারা।

Advertisement

একদিনের বিরতির পর বাংলার পরের ম্যাচ সৈয়দ মুস্তাক আলি ট্রফি জয়ী তামিলনাড়ু এবং মুম্বইয়ের বিপক্ষে। পরের দু’টি ম্যাচই কঠিন হতে চলেছে সুদীপের দলের কাছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.