Advertisement
২৬ ফেব্রুয়ারি ২০২৪
Virat Kohli

দেশে বিতর্কে নিজের রেস্তরাঁ, তার মাঝে অনুষ্কাকে নিয়ে বিদেশের প্রিয় রেস্তরাঁয় নৈশভোজ কোহলির

বিশ্বকাপের পর ক্রিকেট থেকে সাময়িক বিশ্রাম। দক্ষিণ আফ্রিকায় টেস্ট সিরিজ় খেলতে যাওয়ার আগে ছুটি কাটাচ্ছেন কোহলি। স্ত্রী অনুষ্কার সঙ্গে নৈশভোজ সারলেন তাঁর প্রিয় রেস্তরাঁয়।

picture of Virat Kohli and Anushka Sharma

(বাঁদিকে) বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মা। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০২৩ ১৮:০৭
Share: Save:

তাঁর মুম্বইয়ের রেস্তরাঁ যখন বিতর্কে জড়িয়েছে, তখন বিরাট কোহলিকে দেখা গেল নিজের প্রিয় রেস্তরাঁয়। সঙ্গী স্ত্রী অনুষ্কা শর্মা। বিশ্বকাপের পর আপাতত ছুটি কাটাচ্ছেন ভারতের প্রাক্তন অধিনায়ক।

অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ় খেলেননি। দক্ষিণ আফ্রিকা সফরেও সাদা বলের ক্রিকেট থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। খেলবেন শুধু টেস্ট সিরিজ়। শারীরিক এবং মানসিক ধকল কাটাতে কোহলি কাজে লাগাচ্ছেন ক্রিকেট থেকে সাময়িক বিরতির এই সময়। স্ত্রী অনুষ্কাকে নিয়ে ঘুরতে গিয়েছেন ইংল্যান্ডে।

লন্ডনের ভারতীয় রেস্তরাঁগুলির মধ্যে কোহলির অন্যতম প্রিয় ‘বম্বে বাস্টল’। রবিবার রেস্তরাঁয় অনুষ্কাকে নিয়ে নৈশভোজ করতে গিয়েছিলেন কোহলি। রেস্তরাঁর সামনে তাঁদের ছবি ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে। এই ছবি অবশ্য লুকিয়ে তোলা নয়। রেস্তরাঁর এক রাঁধুনীর সঙ্গে হাসি মুখে ছবি তুলেছেন বিরুষ্কা। সেই ছবিই ভাইরাল হয়েছে।

কোহলি দেশের বাইরে থাকার সময়ই বিতর্কে জড়িয়েছে তাঁর মুম্বইয়ের জুহুর রেস্তরাঁ। তাঁর এক ভক্ত ভারতীয় পোশাক পরে খেতে গিয়েছিলেন জুহুর ‘ওয়ান ৮’ রেস্তরাঁয়। অভিযোগ, তাঁকে ঢুকতে দেননি রেস্তরাঁ কর্তৃপক্ষ। ব্যথিত এবং অপমানিত সেই ব্যক্তি সমাজমাধ্যমে ঘটনাটি তুলে ধরেছেন। কোহলির রেস্তরাঁর বিরুদ্ধে নীতিপুলিশির অভিযোগ তুলে সমালোচনা করেছেন ক্রিকেটপ্রেমীদের একাংশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement

Share this article

CLOSE