Advertisement
২৩ জুন ২০২৪
Virat Kohli

আইপিএলের আগে নতুন রূপে বিরাট কোহলি, প্রকাশ্যে ভিডিয়ো

বেঙ্গালুরুর বিমানবন্দরে একজন ভক্ত বিরাটের নতুন ট্যাটুটি দেখতে পান। ভিডিয়ো তুলে সমাজমাধ্যমে দেওয়া মাত্র নিমেষেই তা ভাইরাল হয়ে যায়।

A Photograph of Virat Kohli with his new tattoo

আইপিএলের আগে বিরাট কোহলি তাঁর ডান হাতে একটি নতুন ট্যাটু করিয়েছেন। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২৩ ০১:২৫
Share: Save:

আইপিএল শুরু হতে আর মাত্র ৫ দিন বাকি। প্রস্তুতিপর্ব তুঙ্গে। এরই মাঝে শনিবার রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের শিবিরে যোগ দিলেন বিরাট কোহলি। এক নতুন রূপে। বিরাটের ট্যাটুর প্রতি ভালবাসা বহু পুরনো। সেই ভালবাসা থেকেই ঠিক আইপিএলের আগে তিনি তাঁর ডান হাতে একটি নতুন ট্যাটু করিয়েছেন। তাঁর তালিকায় আরও এক নতুন ট্যাটু যোগ হল।

বেঙ্গালুরুর বিমানবন্দরে একজন ভক্ত বিরাটের সেই নতুন ট্যাটুটি দেখতে পান। ভিডিয়ো তুলে সমাজমাধ্যমে দেওয়া মাত্র নিমেষেই তা ভাইরাল হয়ে যায়।

শনিবার, বিরাট আরসিবির শিবিরে যুক্ত হন। প্রাক্তন আরসিবি সতীর্থ ও বন্ধু ক্রিস গেইল এবং এবি ডি ভিলিয়ার্সও সেই শিবিরে রয়েছেন। আরসিবি আইপিএলের প্রথম ম্যাচ খেলবে ২ এপ্রিল মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে। ক্রীড়াপ্রেমীরা সকলে মুখিয়ে আছেন মাঠে বিরাটকে দেখার জন্য। তারই সঙ্গে নতুন ট্যাটু সকলের উত্তেজনা দ্বিগুণ করে দিয়েছে।

সদ্য শেষ হওয়া ভারত-অস্ট্রেলিয়া সিরিজে দারুণ খেলেছিলেন বিরাট কোহলি। শেষ টেস্টে শতরান এসেছিল তাঁর ব্যাট থেকে। এমনকি সিরিজের শেষ এক দিনের ম্যাচেও হাফ সেঞ্চুরি করেন তিনি। এখনও পর্যন্ত আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ট্রফি জিততে পারেনি। এবারে ভক্তরা বিরাটের নতুন ট্যাটুর সঙ্গে তাঁর হাতে ট্রফি দেখার জন্যও আশাবাদী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE