Advertisement
১৯ মে ২০২৪
Virat Kohli

Virat Kohli: প্রিয় রং কোনটা? ছবি পোস্ট করে জানালেন কোহলী

ভারতীয় দলের বাইরে রাখা হয়েছে বিরাটকে। বিশ্রামে থাকা বিরাট সাজলেন কোন রঙে? এটাই কি তাঁর প্রিয় রং?

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ জুলাই ২০২২ ২০:৫৬
Share: Save:

ইংল্যান্ডের বিরুদ্ধে এক দিনের ক্রিকেটের সিরিজে খেলার পর বিশ্রামে পাঠানো হয়েছে বিরাট কোহলীকে। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে তাঁকে রাখা হয়নি। সেই বিরাটকে দেখা গেল নীল রঙের ডেনিম শার্টে। হাতের ফোনটিও নীল রঙের। ডেনিম জিন্সটিও নীল। বিভিন্ন ধরনের নীল রঙে সেজেছেন বিরাট।

একটি রেল স্টেশনের প্ল্যাটফর্মে দাঁড়িয়ে রয়েছেন বিরাট। ফোনে কারও সঙ্গে কথা বলছেন। নিজের এমনই একটি ছবি পোস্ট করেছেন তিনি। সেই ছবিতে লেখা, ‘আমার প্রিয় নীল রঙের বিভিন্ন ধরন।’ বিরাটের সেই ছবিতে ডেভিড ওয়ার্নার লেখেন, ‘ডেনিমের উপর ডেনিম, সুন্দর।’ বিরাটের সমর্থকরা অপেক্ষায় রয়েছেন বিরাটকে অন্য নীল রঙে দেখতে। ভারতের নীল রঙের জার্সিতে তাঁর নামার অপেক্ষায় তাঁরা। জিম্বাবোয়ের বিরুদ্ধে খেলতে পারেন তিনি।

রানের খরা চলছে বিরাটের ব্যাটে। একের পর এক ম্যাচে রানহীন তিনি। বিরাটের আউট হওয়ার ধরন চিন্তায় রেখেছে ভারতীয় দলকেও। তিনি রানে না ফিরলে এশিয়া কাপ, টি-টোয়েন্টি বিশ্বকাপের মতো প্রতিযোগিতায় ভারতীয় দল বিপদে পড়তে পারে।

বিশ্রামের পর ভারতীয় দলে ফিরলে বিরাটের ব্যাটে রান দেখতে চাইবেন সকলে। প্রিয় নীল রঙের জার্সিতে ফের শতরানের অপেক্ষায় সমর্থকরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Team India BCCI
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE