Advertisement
৩০ এপ্রিল ২০২৪
Virat Kohli

Virat Kohli: অধিনায়কত্ব থেকে ছাঁটাই, বিতর্কের মাঝে প্রথম প্রকাশ্যে, কোহলীর ভিডিয়ো ভাইরাল

চলতি বছরটা মোটেও ভাল যাচ্ছে না কোহলীর। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে হেরেছে ভারত। টি২০ বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকেই বিদায় নিয়েছে দল।

অধিনায়কত্ব থেকে সরানোর পরে প্রথম প্রকাশ্যে দেখা গেল কোহলীকে

অধিনায়কত্ব থেকে সরানোর পরে প্রথম প্রকাশ্যে দেখা গেল কোহলীকে ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২১ ১১:২৮
Share: Save:

সদ্য এক দিনের দলের অধিনায়কত্ব থেকে সরানো হয়েছে বিরাট কোহলীকে। নতুন অধিনায়ক রোহিত শর্মা। এই ঘটনা নিয়ে বিতর্ক এখনও থামেনি। কেউ বলছেন কোহলীকে সরানোর সিদ্ধান্ত ঠিক। কেউ আবার বিসিসিআই-এর সমালোচনা করছেন। এই বিতর্কের মধ্যেই নিজের বিলাসবহুল গাড়িতে চড়ে মুম্বইয়ের রাস্তায় দেখা গেল কোহলীকে। সেই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।

শুক্রবার মুম্বইয়ের একটি স্টুডিয়োতে বিজ্ঞাপনের শ্যুটিংয়ের জন্য গিয়েছিলেন কোহলী। সেখান থেকে বেরনোর সময় ক্যামেরাবন্দি হন তিনি। দেখা যায়, কালো জামা ও সবুজ প্যান্ট পরে স্টুডিয়ো থেকে বার হচ্ছেন কোহলী। তাঁর সঙ্গে এক জন দেহরক্ষীকে দেখা যায়। সেখান থেকে বার হয়ে নিজের লাল রঙের গাড়িতে বসে চলে যান কোহলী। কারও সঙ্গে অবশ্য কথা বলতে দেখা যায়নি তাঁকে।

বেশ কয়েক বছর ধরে ওই বিদেশি গাড়ি প্রস্তুতকারক সংস্থার বিজ্ঞাপনের মুখ কোহলী। ২০২১ সালে যখন ভারতের বাজারে যখন সেই সংস্থার একটি বিশেষ মডেলের গাড়ি আনা হয় তখন তিনিই তার বিজ্ঞাপন করেছিলেন। নিজের ইনস্টাগ্রামে সেই ভিডিয়ো প্রকাশও করেছিলেন কোহলী।

চলতি বছরটা অবশ্য মোটেও ভাল যাচ্ছে না কোহলীর। অধিনায়ক হিসেবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালে হেরেছেন তিনি। টি২০ বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকে বিদায় নিতে হয়েছে ভারতকে। বিশ্বকাপের পরে কোহলী নিজেই টি২০-র অধিনায়কত্ব ছাড়লেও এক দিনের ক্রিকেট থেকে তাঁকে সরিয়ে দিয়েছে বোর্ড।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Rohit Sharma india cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE