Advertisement
০২ মে ২০২৪
Virat Kohli

ওয়েস্ট ইন্ডিজে বন্ধুর সঙ্গে দেখা করতে চান কোহলি, ‘আগে ওর সঙ্গে দারুণ সময় কাটিয়েছি’

তাঁরা দু’জন দীর্ঘ দিন আইপিএলে কাঁধে কাঁধ মিলিয়ে খেলেছেন। একসঙ্গে বহু ম্যাচে দায়িত্ব নিয়ে দলকে জিতিয়ে ছিলেন। সেই বন্ধু এখন আইপিএল না খেললেও, সমীহ এতটুকু কমেনি বিরাট কোহলির। তাঁর সঙ্গে দেখা করতে চান।

virat kohli

বিরাট কোহলি। — ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৯ জুলাই ২০২৩ ২০:৫১
Share: Save:

তাঁরা দু’জন দীর্ঘ দিন আইপিএলে কাঁধে কাঁধ মিলিয়ে খেলেছেন। একসঙ্গে বহু ম্যাচে দায়িত্ব নিয়ে দলকে জিতিয়েছেন। ক্রিস গেল এখন আইপিএল না খেললেও, তাঁর সম্পর্কে সমীহ এতটুকু কমেনি বিরাট কোহলির। ওয়েস্ট ইন্ডিজ়ের বিরুদ্ধে সিরিজ় খেলতে গিয়ে সাম্প্রতিক কালে সে দেশের সবচেয়ে বড় ক্রিকেটারকে নিয়ে কথা বলেছেন কোহলি।

আইপিএলে না খেললেও কোহলি এবং গেলের মধ্যে বন্ধুত্ব অটুট। দু’জনেই সুযোগ পেলে দেখা করেন, আড্ডা মারেন এবং সমাজমাধ্যমে ছবিও দেন। সম্প্রতি আরসিবি জার্সিতে দু’জনে একসঙ্গে ছবিও পোস্ট করেছিলেন। কোহলির ইচ্ছে, ক্যারিবিয়ান সফরে থাকাকালীন এক বার গেলের সঙ্গে দেখা করার।

এক চ্যানেলের অনুষ্ঠানে কোহলি বলেছেন, “অনেক দিন ধরে আমি আর ক্রিস বন্ধু। জামাইকায় থাকলে ক্রিসের বাড়িতে গিয়ে এক বার ওর সঙ্গে দেখা করবই। ও নিজেই গোটা দলকে নিজের বাড়িতে ডাকে। খুব ভাল সময় কাটে। অনেক মজা করি আমরা।”

বাড়িতে ডাকলেই গেল যে প্রচুর মজা করেন অতিথিদের সঙ্গে, সেটাও মনে করিয়ে দিয়েছেন কোহলি। বলেছেন, “আশা করি ও শহরে থাকলে আবার ওর বাড়িতে গিয়ে মজা করা যাবে। সবাই ওকে ভালবাসে। শেষ বার ও বাড়ি যাওয়ার সময় দারুণ সময় কেটেছিল। খুব ভদ্র ছেলে। যদি ওর কোনও কাজ না থাকে তা হলে এ বারও গেলের সঙ্গে দেখা করার ইচ্ছে রয়েছে।”

একই সাক্ষাৎকারে স্যর ভিভিয়ান রিচার্ডসকে নিয়েও কথা বলেছেন কোহলি। বলেছেন, “ওয়েস্ট ইন্ডিজ সফরে অ্যান্টিগাতেই আমার সবচেয়ে ভাল মুহূর্ত রয়েছে। টেস্ট ক্রিকেটে আমার প্রথম দ্বিশতরান পেয়েছিলাম অ্যান্টিগাতেই। তা-ও আবার ভিভিয়ান রিচার্ডস দর্শকাসনে বসে থাকার সময়। আমার কাছে ওটা খুব, খুব ভাল মুহূর্ত। সে দিন খেলা শেষ হওয়ার বিকেলে ওঁর সঙ্গে দেখা হয়। আমাকে আলাদা করে শুভেচ্ছা জানান। এর থেকে ভাল কোনও অনুভূতি আর হয় না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli Chris Gayle India Vs West Indies
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE