Advertisement
১১ মে ২০২৪
Virat Kohli

Virat Kohli: যশ ঢুল, রবি কুমারদের ফাইনালে নামার আগে বিরাট-বার্তা

বিরাট কোহলী ভারতের তরুণ প্রজন্মের অনুপ্রেরণা। তাঁর শুভেচ্ছা তরুণ দলকে যে উৎসাহ দেবে তা বলাই যায়।

শুভেচ্ছাবার্তা দিলেন বিরাট কোহলী।

শুভেচ্ছাবার্তা দিলেন বিরাট কোহলী। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ ফেব্রুয়ারি ২০২২ ১২:২৩
Share: Save:

এই সময় মনের অবস্থা কেমন থাকে জানেন বিরাট কোহলী। ১৪ বছর আগে নিজেও তো কাটিয়ে ছিলেন এমনই একটা সময়। অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপের ফাইনালে নামার আগের মুহূর্তে তাই যশ ঢুলদের উদ্দেশে আবার শুভেচ্ছাবার্তা দিলেন বিরাট কোহলী।

ইংল্যান্ডের বিরুদ্ধে শনিবার নামতে চলেছেন ভারতের অনূর্ধ্ব ১৯ দল। তার আগে বিরাট টুইট করে লিখলেন, ‘বিশ্বকাপ ফাইনালের জন্য শুভেচ্ছা ভারতের অনূর্ধ্ব ১৯ দল।’ ২০০৮ সালে ভারতের অনূর্ধ্ব ১৯ দলকে বিশ্বকাপ জিতিয়েছিলেন ‘ক্যাপ্টেন কোহলী’। এর পর ধাপে ভারতীয় ক্রিকেটের অধিনায়কত্বের মুকুট পড়েছেন। দলের অন্যতম সেরা ব্যাটার হয়ে উঠেছেন। সাম্প্রতিক সময় যদিও শতরান না পাওয়া নিয়ে অনেক সমালোচনা শুনতে হয়েছে তাঁকে। ভারতীয় দলের নেতৃত্বও আর তাঁর হাতে নেই। কিন্তু তিনি তো বিরাট কোহলী। ভারতের তরুণ প্রজন্মের অনুপ্রেরণা। তাঁর শুভেচ্ছা তরুণ দলকে যে উৎসাহ দেবে তা বলাই যায়।

সেমিফাইনাল জেতার পর ভারতের অনূর্ধ্ব ১৯ দলের সঙ্গে ভিডিয়ো কলে কথা বলেছেন বিরাট। তাঁর সঙ্গে কথা বলে যশ ঢুল, অঙ্গকৃষ রঘুবংশী, রবি কুমাররা উত্তেজিত। ফাইনালের দিন ফের বার্তা পেলেন তাঁরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE