Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Virat Kohli

Virat Kohli: ‘সারা জীবন তোমার ১ নম্বর ফ্যান থাকব’, ডিভিলিয়ার্সকে বার্তা বন্ধু কোহলীর

২০১১ সালে দিল্লি থেকে ব্যাঙ্গালোরে যোগ দেন ডিভিলিয়ার্স। তখন থেকেই তাঁর সঙ্গে কোহলীর জুটি শুরু। যত দিন গড়িয়েছে সেই জুটি আরও মজবুত হয়েছে।

আইপিএল-এ দুই বন্ধু

আইপিএল-এ দুই বন্ধু ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ নভেম্বর ২০২১ ১৫:৫০
Share: Save:

সব ধরনের ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেছেন এবি ডিভিলিয়ার্স। অর্থাৎ আর আইপিএল-এও দেখা যাবে না তাঁকে। আর ডিভিলিয়ার্স সে কথা ঘোষণা করার পরে আবেগঘন বার্তা দিয়েছেন আইপিএল-এ তাঁর সতীর্থ বিরাট কোহলী। নিজেকে ডিভিলিয়ার্সের এক নম্বর ফ্যান বলে উল্লেখ করেছেন কোহলী।

ফেসবুকে তাঁর ও ডিভিলিয়ার্সের একটি ছবি প্রকাশ করেছেন কোহলী। তার ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমি হৃদয় থেকে জানি তুমি রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরকে নিজের সবটা দিয়েছ। তুমি আমার ও ফ্র্যাঞ্চাইজির কাছে কতটা গুরুত্বপূর্ণ তা আমি বলে বোঝাতে পারব না। চিন্নাস্বামী স্টেডিয়ামে তোমার নামে চিৎকার আর শোনা যাবে না। তেমার সঙ্গে খেলার অভাব বোধ করব। তোমাকে ভালবাসি। আমি সারা জীবন তোমার ১ নম্বর ফ্যান থাকব।’

২০১১ সালে দিল্লি থেকে ব্যাঙ্গালোরে যোগ দেন ডিভিলিয়ার্স। তখন থেকেই তাঁর সঙ্গে কোহলীর জুটি শুরু। যত দিন গড়িয়েছে সেই জুটি আরও মজবুত হয়েছে। শুধু মাঠের মধ্যে নয় মাঠের বাইরেও তাঁদের বন্ধুত্ব চোখে পড়েছে। সেই জুটি ভাঙতে চলায় আবেগঘন বার্তা দিলেন কোহলী।

৩৭ বছরের ডিভিলিয়ার্স শুক্রবার টুইট করে জানান তাঁর মধ্যে আর খেলার ইচ্ছা খুব বেশি বেঁচে নেই। তিনি লেখেন, ‘দুর্দান্ত সফর ছিল, তবে এ বার সব ধরনের ক্রিকেট থেকে অবসর নিলাম আমি। দাদার সঙ্গে বাগানে খেলা থেকে শুরু হয়েছিল। বরাবর খেলা নিয়ে প্রচণ্ড উত্তেজিত ছিলাম। কিন্তু ৩৭ বছর বয়সে এসে নিজের মধ্যে সেই আগুনটা আর অতটা জোরালো ভাবে খুঁজে পাচ্ছি না।’ তিনি আরও লেখেন, ‘দক্ষিণ আফ্রিকা হোক বা আরসিবি বা টাইটান্স, ক্রিকেট বরাবর আমাকে দু'হাত ভরে দিয়েছে। ক্রিকেটের প্রতি আমি সব সময় কৃতজ্ঞ থাকব।’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Virat Kohli AB de Villiers IPL
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE