Advertisement
২৬ এপ্রিল ২০২৪
Wasim Akram

Wasim Akram: মাঠে দর্শক কোথায়? বাবরদের ম্যাচ নিয়ে বোর্ডের উপর ক্ষুব্ধ আক্রম

টি২০ বিশ্বকাপ থেকে দুরন্ত ছন্দে রয়েছে পাকিস্তান। গ্রুপ পর্বের সব ক’টি ম্যাচ জিতে সেমিফাইনালে গিয়ে অস্ট্রেলিয়ার কাছে হারেন বাবর আজমরা।

ক্ষুব্ধ আক্রম

ক্ষুব্ধ আক্রম ফাইল চিত্র।

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৫ ডিসেম্বর ২০২১ ১৬:০৫
Share: Save:

ক্রিকেট ফিরেছে পাকিস্তানে। করাচিতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি২০ সিরিজ খেললেন বাবর আজমরা। কিন্তু মাঠে দর্শক হাতে গোনা। আর তাতেই চটেছেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক ওয়াসিম আক্রম। মাঠে দর্শক না থাকায় পিসিবি (পাকিস্তান ক্রিকেট বোর্ড)-কে কাঠগড়ায় তুললেন তিনি।

টুইট করে আক্রম বলেন, ‘গত মাসে পাকিস্তান দল যা খেলেছে তার পরে করাচিতে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে এত কম দর্শক দেখে খুব খারাপ লাগছে। আমি জানি এর পিছনে কারণ কী? কিন্তু আমি তোমাদের মুখে (পড়ুন পিসিবি) শুনতে চাই। দর্শকরা কোথায় গেলেন? কেন এলেন না তাঁরা?’

এই প্রথম নয়, এর আগেও অনেক বার পিসিবি-র বিরুদ্ধে মুখ খুলেছেন আক্রম। পাকিস্তানে কেন বেশির ভাগ দেশ খেলতে যেতে চায় না তার জন্যও পরোক্ষে বোর্ডকেই দায়ী করেছেন তিনি। ফের এক বার বোর্ডের সমালোচনা শোনা গেল প্রাক্তন জোরে বোলারের হাতে।

টি২০ বিশ্বকাপ থেকে দুরন্ত ছন্দে রয়েছে পাকিস্তান। বিশ্বকাপে গ্রুপ পর্বের সব ক’টি ম্যাচ জিতে সেমিফাইনালে গিয়ে অস্ট্রেলিয়ার কাছে হারেন বাবর আজমরা। ট্রফি জিততে না পারলেও বিশেষজ্ঞদের প্রশংসা কু়ড়িয়েছে পাকিস্তান। ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধেও ভাল ছন্দে রয়েছে পাকিস্তান। পর পর দু’ম্যাচে ওয়েস্ট ইন্ডিজকে হারিয়েছে তারা। সেই সঙ্গে নিজেদের রেকর্ড নিজেরাই ভেঙেছে পাকিস্তান। এক বছরে সব থেকে বেশি টি২০ ম্যাচ জিতেছেন বাবররা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wasim Akram Babar Azam Pakistan Cricket Board
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE