Advertisement
০৫ মে ২০২৪
West Indies

Jeremy Solozano: হেলমেটে বল লেগে হাসপাতালে ওয়েস্ট ইন্ডিজের ক্রিকেটার

জেরেমির বদলে ফিল্ডিং করতে নামেন শাই হোপ। চা-বিরতিতে ১ উইকেটে ১৬৩ তুলেছে শ্রীলঙ্কা। করুণারত্নে ৮৯ এবং ফার্নান্ডো ৩ রানে ব্যাটিং করছেন।

স্ট্রেচারে করে নিয়ে যাওয়া হচ্ছে জেরেমিকে।

স্ট্রেচারে করে নিয়ে যাওয়া হচ্ছে জেরেমিকে। ছবি টুইটার

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২১ নভেম্বর ২০২১ ১৭:২২
Share: Save:

শ্রীলঙ্কার বিরুদ্ধে প্রথম টেস্টে চোট পেলেন ওয়েস্ট ইন্ডিজের তরুণ ক্রিকেটার জেরেমি সোলোজানো। তাঁর হেলমেটে সজোরে বল লাগে। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। স্ক্যান করানো হয়েছে। জানা গিয়েছে, চোট গুরুতর নয়। তবে পর্যবেক্ষণে রাখার জন্য তাঁকে রবিবার রাতেও হাসপাতালে রেখে দেওয়া হবে।

রবিবার থেকে গলে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে প্রথম টেস্ট খেলতে নেমেছে শ্রীলঙ্কা। টসে জিতে প্রথম ব্যাটিং করার সিদ্ধান্ত নেন শ্রীলঙ্কার অধিনায়ক দিমুথ করুণারত্নে। ম্যাচের ২৪ ওভারের মাথায় করুণারত্নেরই মারা পুল শট শর্ট লেগে ফিল্ডিং করতে দাঁড়িয়ে থাকা জেরেমির হেলমেটে সজোরে গিয়ে লাগে। সঙ্গে সঙ্গে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। চিকিৎসকরা দৌড়ে এসে তাঁর চোট খতিয়ে দেখার পর হাসপাতালে নিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

স্ট্রেচারে করে মাঠ থেকে বের করা হয় জেরেমিকে। বাউন্ডারির ধারে একটানা দাঁড়িয়েছিলেন কোচ ফিল সিমন্স-সহ বাকি ক্রিকেটাররা। যথেষ্ট উদ্বেগে দেখা গিয়েছে তাঁদের। হাসপাতালে গিয়ে জেরেমির মাথার স্ক্যান করানো হয়েছে। তবে তিনি আপাতত স্থিতিশীল।

জেরেমির বদলে ফিল্ডিং করতে নামেন শাই হোপ। চা-বিরতিতে ১ উইকেট হারিয়ে ১৬৩ রান তুলেছে শ্রীলঙ্কা। করুণারত্নে ৮৯ রানে এবং ফার্নান্ডো ৩ রানে ব্যাট করছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

West Indies Jeremy Solozano Dimuth Karunaratne
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE