Advertisement
০৪ মে ২০২৪
Sunil Narine

ইডেনে বিশ্বকাপে ভারতের ম্যাচের দিনেই অবসর নিলেন নাইট রাইডার্সের তারকা

ইডেন গার্ডেন্সে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচের দিনই অবসর নিলেন কলকাতা নাইট রাইডার্সের এক তারকা। ইনস্টাগ্রামে নিজের অবসরের কথা জানিয়েছেন তিনি।

kkr

কলকাতা নাইট রাইডার্সের পতাকা। —ফাইল চিত্র

আনন্দবাজার অনলাইন ডেস্ক
শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২৩ ২০:২৯
Share: Save:

বিশ্বকাপে ইডেন গার্ডেন্সে ভারত বনাম দক্ষিণ আফ্রিকা ম্যাচের দিনই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেন সুনীল নারাইন। আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে খেলেন ওয়েস্ট ইন্ডিজ়ের এই ক্রিকেটার। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অভসর নিলেও আপাতত লিগ ক্রিকেট খেলবেন নারাইন। অর্থাৎ, আইপিএলে কলকাতার হয়ে হয়তো আগামী দিনেও খেলতে দেখা যাবে তাঁকে।

৩৫ বছরের এই ক্রিকেটার ওয়েস্ট ইন্ডিজ়ের হয়ে ৬টি টেস্ট, ৬৫টি এক দিনের ম্যাচ ও ৫১টি টি-টোয়েন্টি খেলেছেন। টেস্টে ২১টি, এক দিনের ম্যাচে ৯২টি ও টি-টোয়েন্টিতে ৪৭টি অর্থাৎ, মোট ১৬০টি উইকেট নিয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে নিজের অবসরের কথা জানিয়েছেন নারাইন। সেখানে তিনি লিখেছেন, ‘‘চার বছর ধরে ওয়েস্ট ইন্ডিজ়ের হয়ে আমি খেলিনি। রবিবার আন্তর্জাতিক ক্রিকেট থেকে আমি অবসর নিয়েছি। যত দিন দেশের হয়ে খেলেছে তত দিন পাশে থাকার জন্য দলের কোচ, সাপোর্ট স্টাফ ও সতীর্থদের ধন্যবাদ। ওয়েস্ট ইন্ডিজ় ক্রিকেট বোর্ডকেও অনেক ধন্যবাদ।’’

২০১২ সালে ওয়েস্ট ইন্ডিজ়ের টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী দলের সদস্য ছিলেন নারাইন। বল হাতে ভাল পারফর্ম করলেও দীর্ঘ দিন ওয়েস্ট ইন্ডিজ়ের জার্সিতে খেলতে দেখা যায়নি নারাইনকে। শেষ বার ২০১৩ সালে দেশের হয়ে টেস্ট খেলেছিলেন এই ডান হাতি স্পিনার। শেষ এক দিনের ম্যাচ খেলেছিলেন ২০১৬ সালে। ২০১৯ সালে শেষ বার দেশের হয়ে টি-টোয়েন্টি খেলতে দেখা গিয়েছিল তাঁকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Sunil Narine KKR retirement
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE