Advertisement
২৩ এপ্রিল ২০২৪
icc word cup

West Indies: শেষ বলে রান হতেই হৃদয় ভাঙল ঝুলন, মিতালিদের! উল্লাসে মাতল আর এক দল

প্রতিযোগিতার সেমিফাইনালে যাওয়ার জন্য দক্ষিণ আফ্রিকাকে হারাতেই হত মিতালিদের। অন্য দিকে ভারত হারলেই শেষ চারের টিকিট নিশ্চিত ক্যারিবিয়ানদের।

ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচে চোখ ওয়েস্ট ইন্ডিজ মহিলা দলের।

ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচে চোখ ওয়েস্ট ইন্ডিজ মহিলা দলের। ছবি: টুইটার থেকে

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ২৭ মার্চ ২০২২ ১৫:০৭
Share: Save:

কারও পৌষ মাস, কারও সর্বনাশ। বাংলার পরিচিত এই প্রবাদই সত্যি হল মহিলাদের ক্রিকেট বিশ্বকাপে।

ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচের উপর নির্ভর করছিল ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট দলের ভাগ্য। প্রতিযোগিতার সেমিফাইনালে যাওয়ার জন্য দক্ষিণ আফ্রিকাকে হারাতেই হত মিতালি রাজদের। অন্য দিকে ভারত হারলেই শেষ চারের টিকিট নিশ্চিত ক্যারিবিয়ানদের।

এমন গুরুত্বপূর্ণ ম্যাচের শুরু থেকেই ওয়েস্ট ইন্ডিজ মহিলা দলের চোখ ছিল টিভির পর্দায়। ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচের প্রতিটি মুহূর্ত নজরে রাখছিলেন তাঁরা। টান টান উত্তেজনার মধ্যে ম্যাচের শেষ বলে ভারত হারতেই হোটেলে উৎসব শুরু করে দেন ওয়েস্ট ইন্ডিজের মহিলা ক্রিকেটাররা। মিতালি, ঝুলনদের স্বপ্ন ভঙ্গ হতেই উচ্ছ্বাসের বাঁধ ভাঙে স্টেফানি টেলর, আনিসা মহম্মদদের।

হোটেলের ঘরে ক্যারিবিয়ান মহিলা ক্রিকেটারদের সেই উৎসবের ছবি নেট মাধ্যমে আসতেই ভাইরাল হয়েছে। অথচ প্রোটিয়া ইনিংসের শেষ ওভারের দ্বিতীয় বলে তৃষা চেট্টি আউট হতেই মুখ শুকিয়ে গিয়েছিল ক্যারিবিয়ানদের। তখনও জেতার জন্য চার বলে পাঁচ রান বাকি ছিল দক্ষিণ আফ্রিকার। শেষ ওভারের পঞ্চম বলটি দীপ্তি শর্মা নো বল করতেই স্টেফানিদের মুখ উজ্জ্বল হয়ে ওঠে। এই উজ্জ্বলতা ক্যারিবিয়ানরা বিশ্বকাপের শেষ পর্যন্ত ধরে রাখতে পারবেন কি না, সে দিকে নজর থাকবে ক্রিকেটপ্রেমীদের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE