Advertisement
০৬ মে ২০২৪
WPL 2023

অর্ধশতরান ল্যানিংয়ের, উত্তরপ্রদেশের সামনে জয়ের জন্য ২১২ রানের লক্ষ্য রাখল দিল্লি

ল্যানিংয়ের দাপুটে ব্যাটিংয়ের সুবাদে উত্তরপ্রদেশকে কঠিন লক্ষ্য দিল দিল্লি। ল্যানিংদের ইনিংসের মাঝে ১০ মিনিটের ঝিরঝিরে বৃষ্টিও ছন্দ নষ্ট করতে পারল না। অর্ধশতরান করলেন দিল্লি অধিনায়ক।

picture of Meg Lanning

উত্তরপ্রদেশের বিরুদ্ধে দাপুটে অর্ধশতরান করলেন ল্যানিং। ছবি: বিসিসিআই

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ০৭ মার্চ ২০২৩ ২১:২৩
Share: Save:

বৃষ্টি থাবা বসাল মহিলাদের প্রিমিয়ার লিগের ম্যাচে। দিল্লি ক্যাপিটালস এবং ইউপি ওয়ারিয়র্জের খেলা বন্ধ রাখতে হল ২০ মিনিট মতো। তাতে অবশ্য দিল্লির ইনিংসে কোনও প্রভাব পড়ল না। টস জিতে দিল্লিকে প্রথমে ব্যাট করতে পাঠিয়ে ছিলেন উত্তরপ্রদেশের অধিনায়ক অ্যালিসা হিলি। সেই সুযোগ সম্পূর্ণ কাজে লাগাল মেগ ল্যানিংয়ের দল। ২০ ওভারে দিল্লি করল ৪ উইকেটে ২১১ রান।

ওপেনার শেফালি বর্মা বড় রান করতে না পারলেও দলের ইনিংসকে ব্যাট হাতে সামনে থেকে নেতৃত্ব দিলেন ল্যানিং। আগ্রাসী মেজাজে ব্যাট করলেন অস্ট্রেলিয়ার অভিজ্ঞ ব্যাটার। শেফালি ১টি চার এবং ১টি ছয়ের সাহায্যে করলেন ১৪ বলে ১৭ রান। তিন নম্বরে নামা দক্ষিণ আফ্রিকার মারিজ্যান ক্যাপ করলেন ১২ বলে ১৬ রান। ২টি চার মারেন তিনি। ক্যাপ আউট হওয়ার পর সাজঘরে ফিরলেন ল্যানিংও। তার আগে অবশ্য তাঁর ব্যাট থেকে এসেছে ৪২ বলে ৭০ রানের ঝকঝকে ইনিংস। ১০টি চার এবং ৩টি ছয় দিয়ে সাজান নিজের ইনিংসটি।

তাঁর পর দিল্লির ইনিংস টানলেন জেমাইমা রডরিগেজ এবং এলিস ক্যাপসির জুটি। ইংরেজ ব্যাটারও নেমেছিলেন অধিনায়কের মেজাজে। ভাল শুরু করেও খারাপ শট খেলে উইকেট ছুড়ে দিলেন তিনি। ১টি চার এবং ২টি ছয়ের সাহায্যে করলেন ১০ বলে ২১ রান। তিনি আউট হওয়ার পর জেমাইমার সঙ্গে জুটি বেধে দিল্লির ইনিংসকে এগিয়ে নিয়ে গেলেন জেস জোনাসেন। জেমাইমা শেষ পর্যন্ত অপরাজিত থাকলেন ২২ বলে ৩৪ রান করে। ৪টি বাউন্ডারি মারলেন তিনি। জোনাসেনেল ব্যাট থেকে এল অপরাজিত ৪২রানের ইনিংস। তাঁর ২০ বলের ইনিংসে রয়েছে ৩টি করে চার এবং ছক্কা।

উত্তরপ্রদেশের বোলিং, ফিল্ডিং তেমন ভাল হল না। একাধিক সহজ ক্যাচ ফেললেন উত্তরপ্রদেশের ক্রিকেটাররা। তাদের সফলতম বোলার শবনিম ইসমাইল ২৯ রান দিয়ে ১ উইকেট নিলেন। ৩১ রান দিয়ে ১ উইকেট রাজেশ্বরী গায়কোয়াড়ের। ১টি করে উইকেট তাহিলা ম্যাকগ্রা এবং সোফি এলকেস্টোনের।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WPL 2023 Delhi Capitals UP Warriorz
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE