Advertisement
০৬ মে ২০২৪
WPL 2023

গার্ডনারের দাপটে সহজ জয়, দৌড়ে গুজরাতও

বল হাতেও গুজরাতের জয় নিশ্চিত করেন গার্ডনার। ৩.৪ ওভারে ১৯ রান দিয়ে তুলে নেন দুই উইকেট। তাঁর পাশাপাশি দু’টি করে উইকেট নেন কিম গার্থ ও তনুজা কনওয়ার।

লড়াকু: অর্ধশত রানের পথে গুজরাতের লরা। ডব্লিউপিএল

লড়াকু: অর্ধশত রানের পথে গুজরাতের লরা। ডব্লিউপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৭ মার্চ ২০২৩ ০৭:১২
Share: Save:

দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে গুজরাত জায়ান্টসকে কার্যত একাই জেতালেন অ্যাশলে গার্ডনার।

বৃহস্পতিবার ব্রেবোর্নে প্রথমে ব্যাট করে গুজরাত। ৩৩ বলে ৫১ রানে অপরাজিত থাকেন গার্ডনার। ৪৫ বলে ৫৭ রান করেন ওপেনার লরা ওল্ভার্ড। তাঁদের সৌজন্যে চার উইকেটে ১৪৭ রান করে গুজরাত। জবাবে ১৮.৪ ওভারে ১৩৬ রানে শেষ হয়ে যায় দিল্লির ইনিংস। মুম্বই ইন্ডিয়ান্সের পরে গুজরাতের বিরুদ্ধেও হারল দিল্লি। গুজরাত জেতে ১১ রানে। ছয় ম্যাচে তাদের পয়েন্ট ছয়। এখনও রয়েছে প্লে-অফের লড়াইয়ে।

বল হাতেও গুজরাতের জয় নিশ্চিত করেন গার্ডনার। ৩.৪ ওভারে ১৯ রান দিয়ে তুলে নেন দুই উইকেট। তাঁর পাশাপাশি দু’টি করে উইকেট নেন কিম গার্থ ও তনুজা কনওয়ার। এক উইকেট হারলিন দেওল ও স্নেহ রানার।

দিল্লি অধিনায়ক মেগ ল্যানিং রীতিমতো হতাশ। ম্যাচ শেষে তিনি বললেন, ‘‘আমরা শুরুটা ভাল করেছিলাম। কিন্তু ২০-২৫ রান কম করেছি। আমিও খারাপ শট নিয়ে আউট হয়েছি। হারলিনও রান আউট হয়েছে।’’ ম্যাচের সেরা অ্যাশলে গার্ডনার বলে যান, ‘‘এ বার প্লে-অফের জন্য ঝাঁপাতে হবে।’’

সংক্ষিপ্ত স্কোর: গুজরাত জায়ান্টস ১৪৭-৪ (লরা ৫৭, গার্ডনার ৫১*) বনাম দিল্লি ক্যাপিটালস ১৩৬। গুজরাত জয়ী ১১ রানে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

WPL 2023 Gujarat Giants Delhi Capitals
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE