Advertisement
১৫ এপ্রিল ২০২৪
Yuzvendra Chahal

কুস্তিগিরের মুখোমুখি হয়ে বিপাকে জাতীয় দলের ক্রিকেটার, ঘাড়ে তুলে ঘুরিয়ে ছাড়লেন সঙ্গীতা

শুক্রবার একটি পার্টিতে জাতীয় দলের এক ক্রিকেটারের সঙ্গে দেখা হয় কুস্তিগির সঙ্গীতার। দু’জনের মধ্যে নানা রসিকতা চলছিল। তার মধ্যে হঠাৎই কেন্দ্রীয় চুক্তি থেকে বাদ পড়া ক্রিকেটারকে ঘাড়ে তুলে নেন কুস্তিগির।

picture of Indian cricket team

ভারতীয় ক্রিকেট দল। —ফাইল চিত্র।

আনন্দবাজার অনলাইন ডেস্ক
কলকাতা শেষ আপডেট: ০৩ মার্চ ২০২৪ ১০:৪৯
Share: Save:

কয়েক দিন আগেই কেন্দ্রীয় চুক্তির নতুন তালিকা প্রকাশ করেছে ভারতীয় ক্রিকেট বোর্ড। চুক্তির তালিকায় জায়গা হয়নি যুজবেন্দ্র চহালের। জাতীয় দলেও বেশ কিছু দিন অনিয়মিত হয়ে পড়েছেন তিনি। তাঁর অবস্থা আরও বেহাল করে দিলেন কুস্তিগির সঙ্গীতা ফোগট।

দেশের অন্যতম সেরা লেগ স্পিনার চহাল। ৩৩ বছরের ক্রিকেটার দক্ষ দাবার বোর্ডেও। ক্রিকেট এবং দাবা— দুই খেলাতেই দেশের প্রতিনিধিত্ব করেছেন তিনি। শুক্রবার একটি টেলিভিশন অনুষ্ঠানের পার্টিতে গিয়ে বিপাকে পড়তে হল তাঁকে। সেই পার্টিতে ছিলেন সঙ্গীতাও। দুই ক্রীড়াবিদ নিজেদের মধ্যে নানা রসিকতায় মেতেছিলেন। হঠাৎ চহালকে ঘাড়ে তুলে নেন। শুধু তাই নয়, চহালকে ঘাড়ে নিয়ে বেশ কয়েক পাক ঘুরিয়ে দেন আন্তর্জাতিক পর্যায় একাধিক পদকজয়ী কুস্তিগির। চহাল যেমন অনায়াস দক্ষতায় বল ঘোরাতে পারেন, ঠিক তেমনই দক্ষতায় চহালকে ঘুরেছেন সঙ্গীতা।

কয়েক চক্কর খাওয়ার পর মাথা ঘুরতে শুরু করে চহালের। ৩৩ বছরের ক্রিকেটার সঙ্গীতাকে অনুরোধ করেন নামিয়ে দেওয়ার জন্য। চহালকে আর ঘোরাননি ২৫ বছরের কুস্তিগির। ঘাড় থেকে নামিয়ে দেন লেগ স্পিনারকে। এই ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে সমাজমাধ্যমে।

২০২৩ সালের ১৩ অগস্ট শেষ দেশের হয়ে খেলেছেন চহাল। ওয়েস্ট ইন্ডিজ়ের বিরুদ্ধে সেই টি-টোয়েন্টি ম্যাচের পর আর ভারতীয় দলে সুযোগ পাননি তিনি। এখনও পর্যন্ত ৭২টি এক দিনের ম্যাচ এবং ৮০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন চহাল। আইপিএলে তাঁকে দেখা যাবে রাজস্থান রয়্যালসের জার্সি গায়ে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Wrestler Cricketer
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE