Advertisement
০২ মে ২০২৪
Wriddhiman Saha

Wriddhiman Saha: বাংলা নিয়ে কিছুতেই অভিমান যাচ্ছে না ঋদ্ধির

ভারতের হয়ে খেলার সুযোগ আর না পাওয়ার সম্ভাবনাই বেশি। বাংলার হয়ে খেলবেন না সেটাও জানিয়ে দিয়েছেন হতাশ ঋদ্ধি। কোন দলে খেলবেন তিনি?

ঋদ্ধিমান সাহা।

ঋদ্ধিমান সাহা। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৪ জুন ২০২২ ১৯:০৬
Share: Save:

বাংলার হয়ে যে তিনি আর খেলবেন না জানিয়ে দিয়েছেন ঋদ্ধিমান সাহা। অন্য রাজ্যের হয়ে খেলার ছাড়পত্র নিতেই একমাত্র বাংলার ক্রিকেট সংস্থার কাছে যাবেন। বাংলা ছাড়ার কারণ, তাঁর সততা নিয়ে প্রশ্ন ওঠা, আরও এক বার জানালেন ঋদ্ধি। অভিমান কিছুতেই যাচ্ছে না।

ভারতীয় দল থেকে বাদ দেওয়া হয় ঋদ্ধিকে। রাহুল দ্রাবিড়রা জানিয়ে দিয়েছেন যে তাঁর কথা আর ভাবছে না দল। তরুণদের সুযোগ দেওয়া হবে। ভারতীয় দল থেকে বাদ যাওয়ার পর বাংলার হয়েও খেলতে চাননি ঋদ্ধি। রঞ্জি ট্রফির গ্রুপ পর্বে না খেলায় তাঁর দায়বদ্ধতা নিয়ে প্রশ্ন তোলেন সিএবি-র এক কর্তা। তাতেই অপমানিত হন ঋদ্ধি। অনূর্ধ্ব ১৭ থেকে বাংলার হয়ে খেলেন তিনি। এক সংবাদ মাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে ৩৭ বছরের ভারতীয় উইকেটরক্ষক বলেন, “বাংলার হয়ে এত বছর খেলছি, তার পরেও এমন শুনতে হওয়ায় খারাপ লেগেছে। আমার সততা নিয়ে প্রশ্ন উঠেছে। ক্রিকেটার হিসাবে কখনও এমন ঘটনার সম্মুখীন হইনি। তবে আমাকে এটা ভুলে এগিয়ে যেতে হবে।”

আগামী মরসুমে তা হলে কোন দলে খেলবেন ঋদ্ধি? গুজরাত টাইটান্সের হয়ে আইপিএল জয়ী উইকেটরক্ষক বলেন, “অনেকের সঙ্গে কথা বলছি, তবে এখনও কোনও সিদ্ধান্ত নিইনি। আগামী মরসুমের আগে এখনও অনেক সময় বাকি।”

গুজরাতের হয়ে ১১ ম্যাচে ৩১৭ রান করেন ঋদ্ধি। তিনটি অর্ধশতরান করেন। ভারতীয় দল থেকে বাদ, বাংলার হয়ে না খেলার সিদ্ধান্ত। এমন অবস্থায় ঋদ্ধি কোন দলের হয়ে খেলেন সেই দিকেই নজর ক্রিকেটমহলের।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ।

অন্য বিষয়গুলি:

Wriddhiman Saha bengal cricket
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE