Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Wriddhiman Saha

Wriddhiman Saha: ঋদ্ধিমান কি ত্রিপুরায়? পূর্বাঞ্চলের রাজ্য জানাল, কথাবার্তা চলছে

বাংলার হয়ে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন ঋদ্ধিমান। আগে শোনা গিয়েছিল গুজরাতের নাম। এ বার জল্পনায় চলে এল ত্রিপুরার নামও।

ঋদ্ধি কি ত্রিপুরায়

ঋদ্ধি কি ত্রিপুরায় ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৯ জুন ২০২২ ১৯:৩২
Share: Save:

বাংলার হয়ে যে আর খেলবেন না, এটা আগেই বলে দিয়েছেন ঋদ্ধিমান সাহা। কবে সিএবি থেকে নো অবজেকশন সার্টিফিকেট (এনওসি) আনতে হবে, সেটাই এখন চর্চার বিষয়। এর মধ্যেই জানা গেল, পূর্বাঞ্চলের রাজ্য ত্রিপুরার সঙ্গে কথাবার্তা চলছে ঋদ্ধিমানের। তবে এখনও কিছুই চূড়ান্ত হয়নি।

নাম প্রকাশে অনিচ্ছুক ত্রিপুরা রাজ্য ক্রিকেট সংস্থার এক কর্তা সংবাদ সংস্থাকে বলেছেন, “খেলোয়াড় এবং মেন্টরের পদ চাইছে ঋদ্ধিমান। অ্যাপেক্স কাউন্সিলের সদস্যদের সঙ্গে ওর কথাবার্তা চলছে। এখনও কিছুই চূড়ান্ত হয়নি। আগে সিএবি, তার পর বিসিসিআইয়ের থেকে এনওসি পেতে হবে ওকে। তার পরেই এ নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।”

গুজরাত টাইটান্সের হয়ে আইপিএলে দারুণ খেলেছেন ঋদ্ধিমান। ট্রফিও জিতেছে দল। শোনা যাচ্ছে, গুজরাতের হয়ে নাকি খেলতে পারেন তিনি। এর মধ্যেই চর্চায় চলে এল ত্রিপুরার নাম। ঋদ্ধি নিজে অবশ্য জানিয়েছেন, তিন-চারটি রাজ্যের সঙ্গে কথাবার্তা চলছে। সেই তালিকায় ত্রিপুরাও রয়েছে কিনা, সে ব্যাপারে মুখ খোলেননি।

সিএবি-র যুগ্মসচিব দেবব্রত দাসের মন্তব্যের কারণেই বাংলার হয়ে না খেলার সিদ্ধান্ত নিয়েছেন ঋদ্ধি। রঞ্জির নকআউট পর্বের দু’টি গুরুত্বপূর্ণ ম্যাচে তাঁকে পাওয়া যায়নি। সেমিফাইনালে বিদায় নিয়েছে বাংলা। ঋদ্ধির অভাব প্রতি পদে অনুভূত হয়েছে।

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ

সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE