Advertisement
২৭ এপ্রিল ২০২৪
Yuzvendra Chahal

বিচ্ছেদের গুঞ্জন ছিল আগেই, আবার স্ত্রী ধনশ্রীকে নিয়ে ভিডিয়ো পোস্ট চহালের, কোন দিকে সম্পর্ক?

এশিয়া কাপের পর পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন ভারতীয় দলের ক্রিকেটাররা। ব্যতিক্রম নন চহালও। একটি ভিডিয়ো নেটমাধ্যমে পোস্ট করেছেন তিনি।

স্ত্রী ধনশ্রীর সঙ্গে চহাল।

স্ত্রী ধনশ্রীর সঙ্গে চহাল। ছবি: টুইটার।

নিজস্ব প্রতিবেদন
শেষ আপডেট: ১৬ সেপ্টেম্বর ২০২২ ১৮:০৯
Share: Save:

এশিয়া কাপের পর কয়েক দিনের বিশ্রাম। ভারতীয় দলের ক্রিকেটাররা সময় কাটাচ্ছেন পরিবারের সঙ্গে। কয়েকটা দিন হালকা মেজাজে কাটিয়েই নেমে পড়তে হবে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে। এর মধ্যেই স্ত্রী ধনশ্রী বর্মার সঙ্গে একটি ভিডিয়ো নেটমাধ্যমে দিলেন যুজবেন্দ্র চহাল।

কিছু দিন আগেই গুজব ছড়ায়, স্ত্রী ধনশ্রীর সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছে চহালের। সেই খবর যে সত্য ছিল না, নেটমাধ্যমে তা নিজেই জানান চহাল। গুজবে কান না দেওয়ারও পরামর্শ দেন ভক্তদের। এ বার স্ত্রীর সঙ্গে রোমান্টিক ভিডিয়ো পোস্ট করলেন তিনি। ভারতীয় দলের লেগ স্পিনার বুঝিয়ে দিলেন স্ত্রীর সঙ্গে সম্পর্কের রসায়ন ঠিকই আছে। তাঁদের মধ্যে কোনও সমস্যা নেই। ভিডিয়োর সঙ্গে তিনি লিখেছেন, ‘আমার সব থেকে শক্তিশালী মহিলাই আমার শক্তি।’ স্ত্রীর সঙ্গে ভিডিয়ো পোস্ট করার সঙ্গে সঙ্গেই তা ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। চহাল এবং ধনশ্রী মাঝেমাঝেই নানা রকম ভিডিয়ো পোস্ট করেন।

এশিয়া কাপে সেরা ছন্দে দেখা যায়নি চহালকে। চারটি ম্যাচ খেলে মাত্র চারটি উইকেট পান। ওভার প্রতি গড়ে ৭.৯৩ রান দেন। বিশ্বকাপে তিনি ভারতের বোলিং আক্রমণের অন্যতম ভরসা। দেশের মাঠে অস্ট্রেলিয়া এবং দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সিরিজকে বেছে নিতে পারেন ছন্দে ফেরার জন্য।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE