Follow us on

Download the latest Anandabazar app

© 2021 ABP Pvt. Ltd.

Advertisement

২৭ জানুয়ারি ২০২২ ই-পেপার

বিশ্বের সব থেকে দামি গাড়ি কিনলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো

, রোনাল্ডো ১ কোটি ১০ লক্ষ ইউরো দিয়ে এই গাড়ি কিনেছেন। ভারতীয় মুদ্রায় দাম প্রায় ৯৯ কোটি ৯১ লক্ষ টাকা

সংবাদ সংস্থা
রোম ০২ মে ২০১৯ ১২:৪৯
বুগাত্তি লা ভইতুর নোরে। ছবি টুইটার থেকে নেওয়া।

বুগাত্তি লা ভইতুর নোরে। ছবি টুইটার থেকে নেওয়া।

এখনও পর্যন্ত বিশ্বের সব থেকে দামি গাড়ির মালিক হলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। এক রিপোর্টে প্রকাশ পেয়েছে বুগাত্তি লা ভইতুর নোরে কিনেছেন সিআর ৭। যদিও বুগাত্তি এই গাড়ির মালিকের নাম প্রকাশ করতে চায়নি, তবে এক স্প্যানিশ ক্রীড়া দৈনিক ইঙ্গিত দিয়েছে এই গাড়ির মালিক হয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো।

এক ব্রিটিশ দৈনিকের প্রতিবেদনে ছাপা হয়েছে, রোনাল্ডো ১ কোটি ১০ লক্ষ ইউরো দিয়ে এই গাড়ি কিনেছেন। ভারতীয় মুদ্রায় দাম প্রায় ৯৯ কোটি ৯১ লক্ষ টাকা। গাড়িটি ২০১৯ সালের জেনেভা মোটর শো-তে প্রথম দেখা গিয়েছিল।

তবে এই গাড়িটি ২০২১ সালের আগে রোনাল্ডো চালাতে পারবেন না। কারণ গাড়িটি একটি প্রোটোটাইপ মডেল। তাতে কিছু খুটিনাটি কাজ বাকি রয়েছে।

Advertisement

১৯৩৬ থেকে ১৯৩৮ সালের মধ্যে বুগাত্তি, ঐতিহাসিক ৫৭ এসসি অ্যাটলান্টিক মডেলের চারটি গাড়ি তৈরি করে। বুগাত্তির নতুন এই সর্বোচ্চ দামি গাড়িটি তারই আধুনিক মডেল।

আরও পড়ুন : প্রেমিক রোনাল্ডোকে বেশি নম্বর দেবেন না ব্রিটিশ সুন্দরী

আরও পড়ুন : এই গাড়ির দাম ৪৩ কোটি টাকা, কেন জানেন?

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বরাবরই দামি গাড়ির শখ। ইতিমধ্যেই তাঁর গ্যারাজে জায়গা করে নিয়েছে মার্সেডিজ সি ক্লাস স্পোর্টস কুপ, রোলস রয়েস ফ্যান্টম, ইউজেএন ফরারি ৫৯৯ জিটিও, ল্যাম্বার্ঘিনি অ্যাভেন্টাডোর এলপি ৭০০-৪, অ্যাস্টন মার্টিন ডিবি৯, ম্যাকলরেন এমপি৪ ১২সি ও বেন্টলে কন্টিনেন্টাল জিটিসি স্পিড।

আরও পড়ুন

Advertisement