Advertisement
২৫ এপ্রিল ২০২৪
ronaldo

Cristiano Ronaldo: রোনাল্ডোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ নিয়ে কী বলল আদালত

ক্যাথরিন নামক এক মডেল রোনাল্ডোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন। ২০০৯ সালে একটি হোটেলের ঘরে রোনাল্ডো তাঁকে ধর্ষণ করে বলে অভিযোগ করেছিলেন তিনি।

ধর্ষণের অভিযোগ থেকে মুক্তি পেতে পারেন রোনাল্ডো।

ধর্ষণের অভিযোগ থেকে মুক্তি পেতে পারেন রোনাল্ডো। —ফাইল চিত্র

সংবাদ সংস্থা
নিউ ইয়র্ক শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২১ ১৮:১০
Share: Save:

ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর বিরুদ্ধে যে ধর্ষণের অভিযোগ রয়েছে তা থেকে পর্তুগিজ ফুটবলারকে মুক্তি দেওয়ার সুপারিশ করলেন আমেরিকার বিচারক। এক যুগ আগে লাস ভেগাসে একটি ধর্ষণের অভিযোগ ওঠে রোনাল্ডোর বিরুদ্ধে।

ক্যাথরিন মায়োরগা নামক এক মডেল রোনাল্ডোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনেন। ২০০৯ সালে একটি হোটেলের ঘরে রোনাল্ডো তাঁকে ধর্ষণ করে বলে অভিযোগ করেছিলেন তিনি। রোনাল্ডো যদিও জানিয়েছিলেন, কোনও রকম যৌন হেনস্থা তিনি করেননি। দু’জনের সম্মতিতেই যৌন সম্পর্ক হয়েছিল তাঁদের মধ্যে। দুই বছর আগে রোনাল্ডোকে ফৌজদারি মামলা থেকে মুক্তি দেওয়া হয়। রোনাল্ডোর বিরুদ্ধে অভিযোগ প্রমাণ করা যায়নি বলেই মুক্তি দেওয়া হয় তাঁকে। ক্যাথরিন যদিও কোনও ভাবেই ছেড়ে দিতে রাজি নন।

আমেরিকার বিচারক ড্যানিয়েল অ্যালব্রেগস চান রোনাল্ডোকে এই মামলা থেকে মুক্তি দেওয়া হোক। অ্যালব্রেগসের এই সুপারিশ অন্য এক বিচারক যাচাই করবেন। তাঁর মতে ক্যাথরিনের আইনজীবী এটার জন্য দায়ী। অ্যালব্রেগস লেখেন, ‘ক্যাথরিনের মামলাটি তাঁর আইনজীবীর জন্য বাতিল করে দেওয়া খুবই দুঃখের। কিন্তু মামলাটি যদি বন্ধ না করা হয় তা হলে আইনজীবীর পদক্ষেপ আইনের জন্য খারাপ, বিপদজনক হতে পারে।’

রোনাল্ডোর আইনজীবী পিটার ক্রিশ্চিয়ানসেন বলেন, “আদালতের এই সুপারিশে আমরা খুশি। রোনাল্ডোর উপর থেকে অভিযোগ সরিয়ে নিয়ে ওকে মুক্তি দেওয়ার সুপারিশকে আমরা স্বাগত জানাচ্ছি।” ক্যাথরিনের আইনজীবীর থেকে কোনও প্রতিক্রিয়া পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

ronaldo Manchester United
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE