Advertisement
১৬ এপ্রিল ২০২৪
KL Rahul

IPL 2021: কেন তিন-চার বছর ধরে স্ট্রাইক রেট খারাপ ছিল? ৪২ বলে ৯৮ রান করে জবাব দিলেন লোকেশ রাহুল

চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে এই ইনিংস টি২০ বিশ্বকাপের আগে আত্মবিশ্বাস দেবে রাহুলকে।

৪২ বলে ৯৮ রান করেন রাহুল।

৪২ বলে ৯৮ রান করেন রাহুল। ছবি: আইপিএল

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২১ ১৬:০৮
Share: Save:

ম্যাচ জেতানো ইনিংস। মাত্র ২ রানের জন্য শতরান ফসকালেও পঞ্জাব কিংসকে ম্যাচ জিতিয়েই মাঠ ছাড়েন লোকেশ রাহুল। চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে এই ইনিংস টি২০ বিশ্বকাপের আগে আত্মবিশ্বাস দেবে তাঁকে।

রাহুল বলেন, “এই ভাবে যখন খেলি, মনে হয় যেন প্রতিটা বলই মারতে পারব। নিজের ছন্দে খেলে যাওয়াটা জরুরি। নিজেকে বার বার বলি আমি শক্তিশালী খেলোয়াড় নই। বল মারার সময়ের উপর দক্ষতা প্রয়োজন। নিজের শরীরকে ঠিক জায়গায় নিয়ে যাওয়ার চেষ্টা করি।”

৪২ বলে ৯৮ রান করেন রাহুল। তিনি বলেন, “বল দেখে খেলার দিকে নজর দিয়েছিলাম। অনুশীলনেও সেটাই বার বার করেছি। বল যাতে ব্যাটের মাঝখানে লাগে সেই অনুশীলনই করেছি বার বার। ব্যাটের মাঝখানে বল লাগার থেকে আনন্দের কিছু হয় না। আর সেই বল যখন মাঠের বাইরে যায়, সেটা আরও আনন্দের।”

রাহুল মনে করে করেন তাঁর দলের প্রয়োজন ছিল এমন ইনিংস। তিনি বলেন, “দলের এটাই প্রয়োজন ছিল। শেষ তিন, চার বছর ধরে আমার স্ট্রাইক রেট নিয়ে কথা হয়েছে। কিন্তু আমি এবং আমার দল জানে কী ধরনের ইনিংস আমার থেকে চাওয়া হচ্ছিল। দলের যেমন প্রয়োজন তেমনটাই খেলেছি। আমার কাছে দল আগে। আমি এই ভাবেই বড় হয়েছি, এই ভাবেই খেলব। আজ দলের এমন ইনিংস দরকার ছিল। আমি খুশি এই ইনিংস খেলতে পেরে।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

KL Rahul IPL 2021 CSK
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE