Advertisement
০৭ ফেব্রুয়ারি ২০২৩
Eoin Morgan

IPL 2021: চোট পাওয়া রাসেলের পরিবর্ত পেয়ে গিয়েছে কেকেআর, কার নাম জানালেন মর্গ্যান

রাজস্থানের বিরুদ্ধে ৮৬ রানের এই জয়ের ফলে লিগ টেবিলে চার নম্বর জায়গা প্রায় পাকা হয়ে গিয়েছে কলকাতার জন্য।

—ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২১ ১৪:৩৬
Share: Save:

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে দাপুটে জয়। দলকে নিয়ে উচ্ছ্বসিত অইন মর্গ্যান। কলকাতা নাইট রাইডার্সের অধিনায়কের মতে এর থেকে ভাল কিছু হতেই পারত না।

ম্যাচ শেষে মর্গ্যান বলেন, “আমার মনে হয় না এর থেকে ভাল কিছু হতে পারত। টসে হেরে গিয়েছিলাম। সেই জন্য আগে ব্যাট করতে হল। দারুণ শুরু করল শুভমন গিল এবং বেঙ্কটেশ আয়ার। ১৭০ রান তুলে আমরা চালকের আসনেই ছিলাম। দারুণ পারফরম্যান্স। মাঝের ওভারে আক্রমণাত্মক ব্যাটাররা কাজে লেগেছে। শেষ দুই ম্যাচে শাকিব আল হাসান যে ভাবে খেলেছে, তাতে আন্দ্রে রাসেলের না থাকা বুঝতে দেয়নি। বিশাল অবদান ওর। রাসেল ধীরে ধীরে সুস্থ হচ্ছে। আগামী দিনে কী হবে বা হবে না সেই নিয়ে ভাবতে রাজি নই। আজ আমরা সব করেছি, জয় আমাদের প্রাপ্য।”

গ্রাফিক: শৌভিক দেবনাথ

রাজস্থানের বিরুদ্ধে ৮৬ রানের এই জয়ের ফলে লিগ টেবিলে চার নম্বর জায়গা প্রায় পাকা হয়ে গিয়েছে কলকাতার জন্য। প্লে-অফে বিরাট কোহলীর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মুখোমুখি হতে পারেন মর্গ্যানরা। তবে শুক্রবার মুম্বই ইন্ডিয়ান্সের ম্যাচের দিকেও নজর রাখতে হবে। সেই ম্যাচে হায়দরাবাদের বিরুদ্ধে ১৭১ রানের ব্যবধানে জিততে পারলে কলকাতাকে পিছনে ফেলে প্লে-অফের দরজা খুলে ফেলবেন রোহিত শর্মারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, Twitter এবং Instagram পেজ)
Follow us on: Save:
Advertisement
Advertisement

Share this article

CLOSE
Popup Close
Something isn't right! Please refresh.