Advertisement
১৯ এপ্রিল ২০২৪
IPL 2021

IPL 2021: ‘আর খেলব কি না জানি না!’ হরভজন সিংহের আইপিএল ভবিষ্যৎ নিয়ে সংশয়

খেলা ছাড়লেও আইপিএল-এ কোনও দলের কোচ অথবা মেন্টর হতে রাজি হরভজন।

হতাশ হরভজন?

হতাশ হরভজন? —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২১ ১১:৪১
Share: Save:

এই আইপিএল-ই শেষ হরভজন সিংহের? তেমনটাই ইঙ্গিত দিলেন বর্ষীয়ান স্পিনার। আইপিএল-এর প্রথম পর্বে তিনটি ম্যাচ খেললেও দ্বিতীয় পর্বে সুযোগ পাননি। শাকিব আল হাসান, সুনীল নারাইন, বরুণ চক্রবর্তীদের মাঝে হারিয়ে যাচ্ছেন ভারতকে একাধিক ম্যাচ জেতানো ভাজ্জি। এতেই কি হতাশ হরভজন?

৪১ বছরের অফস্পিনার রাজস্থান রয়্যালসের ম্যাচ শেষে বলেন, “আর খেলব কি না জানি না, তবে কলকাতার সঙ্গে এই যাত্রাটা খুব উপভোগ করছি।” ২ লক্ষ টাকা দিয়ে তাঁকে কেনে কলকাতা। যদিও নতুন জার্সিতে একটিও উইকেট পাননি হরভজন। আইপিএল-এ তাঁর সংগ্রহ ১৫০টি উইকেট। চেন্নাই সুপার কিংস এবং মুম্বই ইন্ডিয়ান্সের হয়ে সেই সব উইকেট নিয়েছেন তিনি।

খেলা ছাড়লেও আইপিএল-এ কোনও দলের কোচ অথবা মেন্টর হতে রাজি হরভজন। তিনি বলেন, “আমার জীবনে ক্রিকেটই সব। ভারতীয় ক্রিকেটকে যে কোনও ভাবে সাহায্য করতে আমি তৈরি। কোচ অথবা মেন্টর সব রকম ভাবেই কাজ করতে রাজি। যে কোনও ভাবে দলকে সাহায্য করতে চাই।”

গ্রাফিক: শৌভিক দেবনাথ

লিগের শেষ ম্যাচে কলকাতার বিরাট জয়। রাজস্থানকে ৮৬ রানে হারিয়ে দেয় তারা। শিবম মাভি, লকি ফার্গুসনদের দাপটে দাঁড়াতেই পারেননি সঞ্জু স্যামসনরা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2021 Harbhajan Singh KKR
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE