Advertisement
১৯ এপ্রিল ২০২৪
IPL 2021

IPL 2021: চাহারের প্রেম নিবেদনের পর আইপিএল দেখল আরও এক যুগলের প্রেমের গল্প

এ বারের আইপিএল-এ ১৩টি ম্যাচ খেলে ২৭৬ রান করেছেন ডিভিলিয়ার্স। রয়েছে দু’টি অর্ধ শতরানও।

ডিভিলিয়ার্সের প্রেম পর্ব।

ডিভিলিয়ার্সের প্রেম পর্ব। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৮ অক্টোবর ২০২১ ১৩:১৬
Share: Save:

দলকে হয়তো জেতাতে পারেননি এবি ডিভিলিয়ার্স। তবে সানরাইজার্স হায়দরাবাদের বিরুদ্ধে তাঁর ১৩ বলে অপরাজিত ১৯ রানের ইনিংস প্লে-অফের আগে স্বস্তি দিতে পারে বিরাট কোহলীকে। ডিভিলিয়ার্স নিজেও মনে হয় প্লে-অফের আগে মনকে তরতাজা করে নিতে চাইছেন। নেটমাধ্যমের একটি ভিডিয়ো তেমন ইঙ্গিতই দিচ্ছে।

বৃহস্পতিবার দীপক চাহার তাঁর নতুন জীবন শুরুর কথা জানালেন বান্ধবীকে বিয়ের প্রস্তাব দিয়ে। গ্যালারিতে সেই প্রেম নিবেদন নিয়ে আহ্লাদিত নেটমাধ্যম। সেই সময় ডিভিলিয়ার্সের স্ত্রী ড্যানিয়েলের ইনস্টাগ্রামে এল অন্য প্রেমের ছবি। দক্ষিণ আফ্রিকার প্রাক্তন অধিনায়ক নাচছেন তাঁর স্ত্রীর সঙ্গে। ড্যানিয়েল লেখেন, ‘৮০ বছর বয়সেও তোমার সঙ্গে এই ভাবে নাচার জন্য মুখিয়ে আছি। হয়তো তখন একটু আসতে নাচতে হবে।’

এ বারের আইপিএল-এ ১৩টি ম্যাচ খেলে ২৭৬ রান করেছেন ডিভিলিয়ার্স। রয়েছে দু’টি অর্ধ শতরানও। শুক্রবার লিগের শেষ ম্যাচ খেলতে নামবে ব্যাঙ্গালোর। লিগে তিন নম্বরে থাকা কোহলীদের পক্ষে এই ম্যাচ জিতেও দুই নম্বরে উঠে আসা বেশ কঠিন হবে বলেই মত ক্রিকেট বোদ্ধাদের।

ম্যাচের পর মন খুশি রাখতে ডিভিলিয়ার্সের নাচ। একই দিনে জোড়া প্রেম দেখল আইপিএল বিশ্ব।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

IPL 2021 RCB Ab Devilliers
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE