Advertisement
২৩ এপ্রিল ২০২৪
Cristiano Ronaldo

পুরনো ক্লাবেই ফিরবেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো? মায়ের কথায় জল্পনা শুরু

গত মঙ্গলবারই ১৯ বছর পর পর্তুগালের ঘরোয়া লিগ খেতাব জিতেছে স্পোর্টিং।

মায়ের সঙ্গে রোনাল্ডো।

মায়ের সঙ্গে রোনাল্ডো। ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ১৪ মে ২০২১ ১৮:৩৫
Share: Save:

ক্রিশ্চিয়ানো রোনাল্ডো জুভেন্তাসে একঘরে হয়ে গিয়েছেন, এই খবর শোনার পর থেকেই উত্তাল গোটা বিশ্ব। তিনি কোন ক্লাবে যেতে পারেন তা নিয়ে জল্পনা শুরু হয়ে গিয়েছে। এর মাঝেই তাৎপর্যপূর্ণ মন্তব্য করলেন তাঁর মা ডলোরেস আভেইরো। জানালেন, রোনাল্ডোকে ছোটবেলার ক্লাব স্পোর্টিং লিসবনে ফেরার জন্য অনুরোধ করবেন তিনি।

গত মঙ্গলবারই ১৯ বছর পর পর্তুগালের ঘরোয়া লিগ খেতাব জিতেছে স্পোর্টিং। ২০০২ থেকে এই খেতাব সীমাবদ্ধ ছিল পোর্তো এবং বেনফিকার মধ্যে। সেই একাধিপত্য ভেঙে দিয়েছে তারা।

খেতাব জয়ের পরেই রোনাল্ডোর বাড়ির সামনে উচ্ছ্বাস প্রকাশ করছিলেন কিছু স্পোর্টিং সমর্থক। তাঁদের সঙ্গে কিছুক্ষণ কথাও হয় রোনাল্ডোর মায়ের। সমর্থকরা ডলোরেসকে অনুরোধ করেন রোনাল্ডোকে প্রাক্তন ক্লাবে ফেরানোর জন্য। এরপরেই ডলোরেস বলেন, “ওর সঙ্গে আমি নিজে কথা বলব। চেষ্টা করব যাতে সামনের বছর ওকে আলভালাদে-তে (স্পোর্টিংয়ের স্টেডিয়ামের নাম) দেখা যায়।”

যদিও রোনাল্ডোর তরফে কোনও বার্তা এখনও আসেনি। কিন্তু তিনি যে জুভেন্তাসে আর খুশি নন, সেটা বোঝা গিয়েছে। প্যারিস সঁ জঁ-র সঙ্গেও কথা চলছে। এখন দেখার তাঁকে বিরাট টাকা দিয়ে স্পোর্টিং নিতে পারে কি না। কারণ জুভেন্তাসের সঙ্গে রোনাল্ডোর চুক্তির মেয়াদ শেষ হতে এখনও বছরখানেক বাকি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

Cristiano Ronaldo Juventus Paris Saint-Germain
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE