Advertisement
২৬ এপ্রিল ২০২৪
MS Dhoni

MS Dhoni: এই আইপিএল-ই শেষ নয়, কোথায় খেলবেন জীবনের শেষ ম্যাচ? জানিয়ে দিলেন ধোনি

ধোনির এই মন্তব্যেই ইঙ্গিত রয়েছে এ বারের আইপিএল-ই শেষ প্রতিযোগিতা নয়। আগামী বছর দেশের মাঠে আইপিএল খেলতে চাইবেন ধোনি।

কোথায় অবসর নেবেন ধোনি?

কোথায় অবসর নেবেন ধোনি? —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২১ ২১:৪৩
Share: Save:

আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন মহেন্দ্র সিংহ ধোনি। হঠাৎ করেই অবসর নেন তিনি। দর্শকরা তাঁকে বিদায় জানাতেও পারেননি। তবে সেই সুযোগ তিনি দেবেন বলেই জানাচ্ছেন ধোনি।

মঙ্গলবার একটি অনুষ্ঠানে ধোনি বলেন, “আমাকে বিদায় জানানোর বিষয় হলে, এটা বলতে পারি যে সেই সুযোগ এখনও রয়েছে। আমি এখনও চেন্নাই সুপার কিংসের হয়ে খেলি। তাই আমাকে এখনও বিদায় জানানো যেতে পারে। আশা করি আমরা চেন্নাইতে খেলব। আমার শেষ ম্যাচ সেখানে খেলতেই পারি। দর্শকের সঙ্গে দেখাও হতে পারে।”

ধোনির এই মন্তব্যেই ইঙ্গিত রয়েছে এ বারের আইপিএল-ই শেষ প্রতিযোগিতা নয়। আগামী বছর দেশের মাঠে আইপিএল খেলতে চাইবেন ধোনি। চেন্নাইয়ে নিজের দলের ঘরের মাঠে শেষ ম্যাচ খেলার ইচ্ছা রয়েছে তাঁর। সেই স্বপ্ন সফল হবে কি না যদিও এখনও স্পষ্ট নয়। ধোনি ভক্তরা যদিও আশায় বুক বাঁধতেই পারেন।

ভারতকে দু’টি বিশ্বকাপ এনে দেওয়া অধিনায়কের অনুরাগীর সংখ্যা বিশাল। কিন্তু তাঁকে বিদায় জানানোর সুযোগ না পাওয়া সেই অনুরাগীদের কাছে সুযোগ আসতে পারে তাঁকে শেষ বার মাঠে বিদায় জানানোর।

গত বছর ১৫ অগস্ট আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেওয়ার কথা ঘোষণা করেছিলেন ধোনি। তিনি বলেন, “১৫ অগস্টের থেকে ভাল দিন হতেই পারে না।” খেলা ছাড়ার পর বলিউডে দেখা যেতে পারে ধোনিকে? তিনি বলেন, “বলিউড আমার জায়গা নয়। বিজ্ঞাপনে অভিনয় ঠিক আছে, কিন্তু সিনেমা আমার জায়গা নয়। অভিনেতারাই সেটা করুক। আমি ক্রিকেট নিয়েই থাকব।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

অন্য বিষয়গুলি:

MS Dhoni CSK Team India
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE