Advertisement
১৭ জুন ২০২৪
Sam Curran

T20 World Cup 2021: প্লে-অফের আগে বড় ধাক্কা চেন্নাই শিবিরে, বিপদে ইংল্যান্ডও

ইংল্যান্ডের এই অলরাউন্ডার ছিটকে যাওয়ায় বড় ধাক্কা খেল চেন্নাই। ইংল্যান্ড বোর্ডের তরফেও জানিয়ে দেওয়া হয়েছে বিশ্বকাপে পাওয়া যাবে না কারেনকে।

ইংল্যান্ডের এই অলরাউন্ডার ছিটকে যাওয়ায় বড় ধাক্কা খেল চেন্নাই।

ইংল্যান্ডের এই অলরাউন্ডার ছিটকে যাওয়ায় বড় ধাক্কা খেল চেন্নাই। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২১ ১৯:০৮
Share: Save:

প্লে-অফে খেলবে চেন্নাই সুপার কিংস। কিন্তু দলে পাবে না স্যাম কারেনকে। আইপিএল-এর বাকি অংশে আর খেলতে পারবেন না তিনি। চোটের কারণে আইপিএল থেকে তো বটেই, টি২০ বিশ্বকাপ থেকেই ছিটকে গেলেন কারেন।

ইংল্যান্ডের এই অলরাউন্ডার ছিটকে যাওয়ায় বড় ধাক্কা খেল চেন্নাই। ইংল্যান্ড বোর্ডের তরফেও জানিয়ে দেওয়া হয়েছে বিশ্বকাপে পাওয়া যাবে না কারেনকে। তাঁর বদলে সুযোগ পেলেন টম কারেন। তিনি স্যামের দাদা। পিঠের ব্যাথার কারণে ছিটকে গেলেন তিনি।

টুইট করে চেন্নাই লেখে, ‘পিঠের চোটে আইপিএল-এর বাকি অংশ এবং টি২০ বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন স্যাম।’ ইংল্যান্ড বোর্ডের তরফেও টুইট করা হয়। তারা জানিয়ে দিয়েছে, কয়েক দিনের মধ্যেই ইংল্যান্ডে ফিরে যাবেন কারেন। সেখানে বোর্ডের চিকিৎসকরা তাঁর চোটের উপর নজর রাখবেন।

ইংল্যান্ড বোর্ড বলে, “কারেনের ভাই টমকে ইংল্যান্ডের বিশ্বকাপ দলে নেওয়া হল। রিচি টপলেকে রিজার্ভ দলে আনা হয়েছে।” ইংল্যান্ডের ক্রিকেটাররা ১৬ অক্টোবর অবধি ওমানে অনুশীলন করবেন। আইপিএল-এ খেলা ইংল্যান্ডের বাকি ক্রিকেটাররাও সেখানেই দলের সঙ্গে যোগ দেবেন। টি২০ বিশ্বকাপে ইংল্যান্ডের প্রথম ম্যাচ দুবাইতে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement

Share this article

CLOSE