Advertisement
২৫ এপ্রিল ২০২৪
Delhi Capitals

IPL 2021: জন্মদিনে বিরাট উপহার পন্থের, খুশি দিল্লির অধিনায়ক

১৩ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে লিগ শীর্ষে দিল্লি। দ্বিতীয় স্থানে চেন্নাই। দুটো দলেরই একটি করে ম্যাচ বাকি।

জন্মদিনে দিল্লির হয়ে ম্যাচ জিততে পেরে খুশি ঋষভ পন্থ।

জন্মদিনে দিল্লির হয়ে ম্যাচ জিততে পেরে খুশি ঋষভ পন্থ। —ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০৫ অক্টোবর ২০২১ ১৩:৪৪
Share: Save:

প্লে-অফে আগেই জায়গা করে নিয়েছিল দুই দল। চেন্নাই সুপার কিংস এবং দিল্লি ক্যাপিটালসের ম্যাচ ছিল লিগ টেবিলে শীর্ষে উঠে আসার। সোমবার সেই ম্যাচে জিতলেন ঋষভ পন্থ। ভারতের প্রাক্তন উইকেটরক্ষকের দলকে হারিয়ে দিলেন তরুণ উইকেটরক্ষক। সেই আনন্দ আরও দ্বিগুণ হল নিজের জন্মদিনে দিল্লির হয়ে ম্যাচ জিততে পেরে।

ম্যাচ শেষে পন্থ বলেন, “জন্মদিনে এমন উপহার খারাপ না। কঠিন ম্যাচ ছিল, নিজেরা আরও কঠিন করে নিয়েছিলাম। দিনের শেষে জিততে পেরেছি, আমি তাতেই খুশি। পাওয়ার প্লে-তে ওরা রান করেছিল। মাঝের ওভারে আমরা খুব ভাল বল করেছি। শেষের দিকে ওরা আবার রান করে নেয়।”

পৃথ্বী শয়ের ব্যাটিং নিয়ে খুশি পন্থ। তিনি বলেন, “ব্যাট করতে নেমে পৃথ্বী আমাদের একটা ভাল শুরু দেয়। রানের লক্ষ্য কম থাকায় আমরা সব সময় লড়াইয়ে ছিলাম। পৃথ্বী নিজের মতো খেলেছে, শিখর ধবন ওকে সাহায্য করেছে। এটাই চেয়েছিলাম। শেষের দিকে কাজটা করেছে হেটমেয়ার।”

১৩ ম্যাচে ২০ পয়েন্ট নিয়ে লিগ শীর্ষে দিল্লি। দ্বিতীয় স্থানে চেন্নাই। দুটো দলেরই একটি করে ম্যাচ বাকি। শেষ ম্যাচে দিল্লি হেরে গেলে চেন্নাইয়ের কাছে সুযোগ থাকবে লিগে শীর্ষ স্থান দখল করার, কারণ নেট রানরেটে এখনও এগিয়ে ধোনির দল।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE