Advertisement
২৫ এপ্রিল ২০২৪
IPL

মাঠের আইপিএল নয়, ভারতে খোলা মাঠে দাহ দেশে ফিরে মাথায় ঘুরছে ওয়ার্নারের

ডেভিড ওয়ার্নার জানালেন, কী দুর্দশার মধ্যে দিয়ে সেই সময় দেশ যাচ্ছিল এবং চোখের সামনে সেই জিনিস দেখা কতটা দুঃখজনক অভিজ্ঞতা ছিল।

সবে নিভৃতবাস কাটিয়ে বাড়ি ফিরেছেন ডেভিড ওয়ার্নার।

সবে নিভৃতবাস কাটিয়ে বাড়ি ফিরেছেন ডেভিড ওয়ার্নার। ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন
কলকাতা শেষ আপডেট: ০২ জুন ২০২১ ১৬:৪৭
Share: Save:

সবে নিভৃতবাস কাটিয়ে বাড়ি ফিরেছেন ডেভিড ওয়ার্নার। তারপরেই ভারতে তাঁর দেখা করোনার পরিস্থিতির বিবরণ দিলেন অস্ট্রেলীয় ক্রিকেটার। জানালেন, কী দুর্দশার মধ্যে দিয়ে সেই সময় দেশ যাচ্ছিল এবং চোখের সামনে সেই জিনিস দেখা কতটা দুঃখজনক অভিজ্ঞতা ছিল।

এক সাক্ষাৎকারে ওয়ার্নার বলেছেন, “অক্সিজেন নিয়ে সেই সময় ভারতে কী অবস্থা চলছিল, সেটা সবাই দেখেছেন। মাঠে যাওয়া-আসার পথে আমরা দেখতাম কী ভাবে স্বজনকে দাহ করার জন্য দাঁড়িয়ে রয়েছেন মানুষ। খোলা মাঠে তাঁদের দাহ করা হচ্ছে। ভয়ঙ্কর দৃশ্য ছিল সে সব। মানবিক ভাবে সেগুলো খুব হতাশাজনক।”

ওয়ার্নার মনে করেন, করোনার জন্য আইপিএল মাঝপথে থামিয়ে দিয়ে একদম ঠিক কাজ করা হয়েছে। বলেছেন, “জৈব বলয়ে থাকা এমনিতেই কঠিন কাজ ছিল। এরপর বিমানে যাতায়াতের সময়েই আমাদের সমস্যা শুরু হয়। আয়োজকদের তরফে প্রচুর চেষ্টা করা হয়েছিল। কারণ ভারতে সবাই ক্রিকেট ভালবাসে। কিন্তু পরিস্থিতি এমন ছিল যে প্রতিযোগিতা চালিয়ে যাওয়া গেল না।”

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)
সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের মাধ্যমগুলি:
Advertisement
Advertisement

Share this article

CLOSE